ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪

ড্রাগন ফলের বাগানে পানি খেতে গিয়ে শ্রমিকের মৃত্যু

চুয়াডাঙ্গা প্রতিনিধি

প্রকাশিত: সেপ্টেম্বর ২০, ২০২৪, ০৫:০৫ পিএম

ড্রাগন ফলের বাগানে পানি খেতে গিয়ে শ্রমিকের মৃত্যু

ছবি: রূপালী বাংলাদেশ

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় ড্রাগন ফলের বাগানে পানি খেতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে আব্দুল হালিম শেখ (৫৫) নামের এক শ্রমিক নিহত হয়েছে। আজ শুক্রবার বেলা ১১ টার দিকে জেলার আলমডাঙ্গা উপজেলার মাজহাদ গ্রামের শাহাজাহানের ড্রাগন ফলের বাগানে এ ঘটনা ঘটে। ঘটনার পরপর চুয়াডাঙ্গা অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আনিসুজ্জামান সহ পুলিশের উর্দ্ধতন কর্মকর্তারা ঘটনা স্থল পরিদর্শন করেন। নিহত আব্দুল হালিম শেখ একই এলাকার মৃত মহি শেখের ছেলে।

এলাকাবাসী জানায়, শুক্রবার সকালের দিকে নিহত আব্দুল হালিম শেখ একটি কলা বাগানে শ্রমিকের কাজ করছিল। এ সময় তার পানি পিপাসা লাগলে পার্শ্ববর্তী শাহাজানের ড্রাগন ফলের বাগানে গেলে ড্রাগন বাগানের চারপাশে জিআই তারের সাথে  বৈদ্যুতিক সংযোগ করে রাখা তারের সাথে পায়ের স্পর্শ হলে ঘটনাস্থলেই তিনি নিহত হয়। তারা অভিযোগ করে আরো বলেন, কাউকে না জানিয়ে কিংবা লাল পতাকা না টাঙ্গিয়ে বাগানে চারপাশে জিআই তারে বিদ্যুৎতের সংযোগ দেওয়ায় এ অনাকাঙ্খিত মৃত্যুর ঘটনা ঘটেছে। বাগান মালিকের শাস্তির দাবি জানান তারা।

আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ শেখ গনি মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।  

আরবি/জেডআর

Link copied!