ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪

বিএনপির দুই নেতাকে পদ থেকে অব্যাহতি

বরিশাল ব্যুরো

প্রকাশিত: সেপ্টেম্বর ২০, ২০২৪, ০৬:৩৭ পিএম

বিএনপির দুই নেতাকে পদ থেকে অব্যাহতি

ছবি: সংগৃহীত

মহানগরীর ১৭ নম্বর ওয়ার্ড বিএনপির আহবায়ক সাগর উদ্দিন মন্টি এবং সদস্য সচিব আরমান সিকদারকে দলীয় পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।
মহানগর বিএনপির আহবায়ক মনিরুজ্জামান খান ফারুক ও সদস্য সচিব জিয়াউদ্দিন সিকদারের স্বাক্ষরিত এক প্রেসবিজ্ঞপ্তিতে শুক্রবার সকালে তথ্যের সত্যতা নিশ্চিত করা হয়েছে। এর আগে বৃহস্পতিবারের স্বাক্ষরিত ওই বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে, দলের হাইকমান্ডের নির্দেশ অমান্য করে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অপরাধে ১৭ নম্বর ওয়ার্ড বিএনপির আহবায়ক সাগর উদ্দিন মন্টি ও সদস্য সচিব আরমান সিকদারকে দলীয় পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

উল্লেখ্য, ১৭ নম্বর ওয়ার্ড বিএনপির আহবায়ক সাগর উদ্দিন মন্টির বিরুদ্ধে জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও সদর রোডস্থ জামে বায়তুল মোকাররম মসজিদ পরিচালনা কমিটির সভাপতি অ্যাডভোকেট সৈয়দ গোলাম মাসউদ বাবলুকে মারধর করে অপহরণের চেষ্টার অভিযোগ ওঠে। এই ঘটনায় থানায় লিখিত অভিযোগ দেওয়ার পাশাপাশি মুসুল্লীদের উদ্যোগে হামলাকারীদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। অপরদিকে গত ৫ আগস্টের পর সদস্য সচিব আরমান সিকদারের বিরুদ্ধে এলাকায় ত্রাস সৃষ্টিসহ বিভিন্ন ধরনের গুরুতর অভিযোগ ওঠে। যা তদন্তে প্রমানিতও হয়েছে।
 

আরবি/জেডআর

Link copied!