ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪

ছেলের লাঠির আঘাতে বাবার মৃত্যু, আহত মা-বোন

মো. আল-আমিন, শরীয়তপুর

প্রকাশিত: সেপ্টেম্বর ২০, ২০২৪, ০৭:২৩ পিএম

ছেলের লাঠির আঘাতে বাবার মৃত্যু, আহত মা-বোন

ছবি: রূপালী বাংলাদেশ

শরীয়তপুরের জাজিরা উপজেলায় ২০ হাজার টাকা দিতে অস্বীকার করায় মানসিক ভারসাম্যহীন ছেলের লাঠির আঘাতে হানিফা মোল্লা (৭২) নামের এক বাবার মৃত্যু হয়েছে। শুক্রবার দুপুর ১২টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় হানিফা মোল্লার মৃত্যু হয়। এর আগে বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার কাজিরহাট ডুবিসায়বর এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় গোলাপি বেগম (৬০) ও পারুল আক্তার (২৫) নামের দুই জন আহত হন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, জাজিরা উপজেলার কাজিরহাট ডুবিসায়বর এলাকার বাসিন্দা মানসিক ভারসাম্যহীন ফারুক মোল্লা (৩৫)। তিনি বৃহস্পতিবার সন্ধ্যায় তাঁর বাবা হানিফা মোল্লা ও মা গোলাপি বেগমের কাছে থেকে ২০ হাজার টাকা দাবি করেন। টাকা দিতে অস্বীকার করায় বাবা হানিফা, মা গোলাপি ও বোন পারুলকে গাছের মোটা ডাল দিয়ে পিটিয়ে আহত করেন ফারুক। পরে আহত অবস্থায় হানিফা, গোলাপি ও পারুল আক্তারকে জাজিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান স্থানীয়রা। কর্তব্যরত চিকিৎসক হানিফা ও গোলাপির অবস্থা বেগতিক দেখে তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। শুক্রবার দুপুর ১২ টার দিকে চিকিৎসাধীন অবস্থায় হানিফা মোল্লার মৃত্যু হয়।

প্রত্যক্ষদর্শী ঝর্ণা আক্তার ও আসমা আক্তার বলেন, ফারুক তার বাবা-মায়ের কাছে টাকা চাইলে না দেয়ায় গাছের ডাল দিয়ে পিটিয়ে আহত করেন। বোন পারুল তাদের উদ্ধার করতে গেলে তাকেও পিটিয়ে আহত করেন। আজ তাঁর বাবা হানিফা মোল্লার মৃত্যু হয়েছে। এটা খুবই দুঃখজনক ঘটনা।

জাজিরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আল-আমিন বলেন, আমরা জানতে পেরেছি ২০ হাজার টাকার জন্য ফারুক তার বাবা-মা ও বোনকে পিটিয়ে আহত করেন। পরে চিকিৎসাধীন অবস্থায় হানিফার মৃত্যু হয়। এ ঘটনায় অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে। 

আরবি/জেডআর

Link copied!