ঢাকা শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪

রাণীশংকৈলে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৬

তাহেরুল ইসলাম তামিম, রাণীশংকৈল

প্রকাশিত: সেপ্টেম্বর ২০, ২০২৪, ০৮:৩০ পিএম

রাণীশংকৈলে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৬

ছবি: রূপালী বাংলাদেশ

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে প্রাইভেট কারের চালক সামনে হঠাৎ সাইকেল দেখতে পেয়ে  হার্ড ব্রেক করলে গাড়ি টি পাল্টিখেলে ১জন নিহত ৬ জন গুরুতর  আহত হয়েছে।আহতদের মধ্যে ১ জনের অবস্থা আশঙ্কাজনক। রাণীশংকৈল থানার সূত্রে জানা গেছে,  আজ শুক্রবার  দুপুর ২টা ৪৫ মিনিটে রাণীশংকৈল-বালিয়াডাঙ্গী আঞ্চলিক মহাসড়কের নেকমরদ নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে। এতে নিহত হয়েছে সৈয়দ রাইসুল ইসলাম( ২৮) দিনাজপুর জেলা কোতোয়ালি থানার নিমগর শেখপুর গ্রামের সাদিকুর রহমানের ছেলে।

পরিবার সূত্রে জানা গেছে, দুপুর ১টা ৩০ মিনিটে রাইসুল ইসলাম ও তার আত্মীয়-স্বজনসহ প্রাইভেটকার যোগে নিজ বাড়ি থেকে বালিয়াডাঙ্গী থানার হরিণমারি ইউনিয়নের শতবর্ষি আম গাছ দেখার উদ্দেশ্যে বের হয়।রানীশংকৈল উপজেলার নেকমরদ বাজারের গরুহাটির ২০০ গজ দক্ষিণে পৌছালে কার চালক হঠাৎ সামনে সাইকেল দেখতে পেয়ে হার্ড ব্রেক করলে গাড়িটি পাল্টিখায়। গাড়িতে থাকা সৈয়দ রাইসুল গুরুতর আঘাত পায় এবং অন্যান্যরা শরীরের বিভিন্ন স্থানে আঘাতপ্রাপ্ত হয়,স্থানীয় লোকজন রানীশকৈল ফায়ার সার্ভিসের সহযোগিতায় হাসপাতলে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক সৈয়দ রাইসুল ইসলামকে ইসলামকে মৃত ঘোষণা করেন।

রাণীশংকৈল থানা অফিসার ইনচার্জ (ওসি) জয়ন্ত কুমার সাহা বলেন, সড়ক দুর্ঘটনায় একজন নিহত ও ছয়জন গুরুতর আহত হয়, থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে,পরিবারের কোন দাবি না থাকায় লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

আরবি/জেডআর

Link copied!