ঢাকা রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০২৪

সিরাজগঞ্জে হিন্দু বৌদ্ধ খ্রিষ্ট্রান ঐক্য পরিষদের মানববন্ধন

সিরাজগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: সেপ্টেম্বর ২১, ২০২৪, ০৯:০১ পিএম

সিরাজগঞ্জে হিন্দু বৌদ্ধ খ্রিষ্ট্রান ঐক্য পরিষদের মানববন্ধন

ছবি: রূপালী বাংলাদেশ

জাতিসংঘের তত্ত্বাবধানে মানবতাবিরোধীবিরোধী সংঘটিত সাম্প্রদায়িক সহিংস ঘটনাবলী সুষ্ঠু ও নিরপেক্ষ তদন্ত, ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক সহ পরিষদের অন্যান্য নেতাকর্মীদের নামে মিথ্যা মামলা প্রত্যাহার, দেশে চলমান সহিংসতারর চির অবসান ও দোষীদের দ্রুত গ্রেফতার এবং শাস্তির দাবিতে সিরাজগঞ্জে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে হিন্দুধর্মালম্বীরা।

বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্ট্রান ঐক্য পরিষদ সিরাজগঞ্জ জেলা শাখার আয়োজনে আজ বিকেলে সিরাজগঞ্জ কেন্দ্রীয় মহাপ্রভু মন্দিরের সামনে এ মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করা হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, সারাদেশ ব্যাপী সংখ্যালঘুদের ওপর নির্যাতন, লুট, মন্দির ভাংচুর, অগ্নিসংযোগ, দূর্গা প্রতিমা ভাংচুরের ঘটনায় জাতিসংঘের তত্ত্বাবধানে মানবতাবিরোধী সংঘটিত সাম্প্রদায়িক সহিংস ঘটনাবলী সুষ্ঠু ও নিরপেক্ষ তদন্ত, ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক সহ পরিষদের অন্যান্য নেতাকর্মীদের নামে মিথ্যা মামলা প্রত্যাহার করে দোষীদের শাস্তির ব্যবস্থা করতে হবে।

জেলা হিন্দু বৌদ্ধ খ্রীষ্ট্রান ঐক্য পরিষদের সহ-সভাপতি চন্দন পালের সভাপতিত্বে উক্ত মানববন্ধনে বক্তব্য রাখেন সিরাজগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক নরেশ চন্দ্র ভৌমিক, সিনিয়র সদস্য এ্যাড. কল্যান কুমার সাহা, জেলা কমিটির সদস্য জীবন বিশ্বাস, যুগ্ন সাধারণ সম্পাদক সুকুমার সরকার প্রমুখ।

আরবি/জেডআর

Link copied!