ঢাকা রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০২৪

নান্দাইলে বৃক্ষরোপণ, ইসলামী বই বিতরণ ও দোয়া

নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি

প্রকাশিত: সেপ্টেম্বর ২২, ২০২৪, ০৪:৩৩ পিএম

নান্দাইলে বৃক্ষরোপণ, ইসলামী বই বিতরণ ও দোয়া

ছবি: রূপালী বাংলাদেশ

ময়মনসিংহের নান্দাইলে রাজাপুর ফাজিল (ডিগ্রি) মাদ্রাসার নৈশ প্রহরী মরহুম রোস্তম আলীর স্মরণে বৃক্ষরোপণ,ইসলামী বই বিতরণ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। রোববার (২২ সেপ্টেম্বর) দুপুর ১২টার দিকে মরহুম রোস্তম আলীর ছেলে আশিকুর রহমান আশিকের উদ্যোগ আল ইসলাহ সমাজ কল্যাণ সংগঠনের সহযোগীতায় রাজাপুর ফাজিল (ডিগ্রি) মাদ্রাসার ঈদগাহ মাঠে বৃক্ষরোপণ, ইসলামী বই বিতরণ ও দোয়া অনুষ্ঠিত হয়।

রাজাপুর ফাজিল (ডিগ্রি) মাদ্রাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ মাওলানা শফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মাওলানা আফতাব উদ্দিন ওয়েলফেয়ার ট্রাস্টের সেক্রেটারি জেনারেল ও ১১ নং খারুয়া ইউনিয়ন বিএনপির সভাপতি  মো.ওয়ালীউল্লাহ। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, আফতাব উদ্দিন দাখিল মাদ্রাসার সুপার মাওলানা আব্দুছ ছাত্তার।

এছাড়া অনুষ্ঠানে রাজাপুর ফাজিল মাদ্রাসার অবসরপ্রাপ্ত ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো.আব্দুল মোমেন, প্রভাষক মোহাম্মদ আমিনুল হক বুলবুল, মো.তাজুল ইসলাম সাইফুল্লাহ, শরীফুল ইসলাম,গোলাম কিবরিয়া, মাওলানা ফজলুল হক, আব্দুল আহাদ, জসিম উদ্দিন, ফারুক মিয়াসহ শিক্ষক-শিক্ষিকা, ছাত্র ও এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

বিতরণ অনুষ্ঠানে বিভিন্ন জাতের ৫০টি ফলদ ও বনজ গাছের চারা বিতরণ করা হয়। এসময় রাজাপুর ফাজিল (ডিগ্রি) মাদ্রাসায় ১০ টি ইসলামি বই প্রদান করা হয়।

আরবি/এফআই

Link copied!