ঢাকা রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০২৪

পিটিয়ে বৃদ্ধ বাবাকে মেরে ফেলা সেই ছেলে গ্রেপ্তার

নিউজ ডেস্ক

প্রকাশিত: সেপ্টেম্বর ২২, ২০২৪, ০৪:৪৩ পিএম

পিটিয়ে বৃদ্ধ বাবাকে মেরে ফেলা সেই ছেলে গ্রেপ্তার

ছবি: রূপালী বাংলাদেশ

শরীয়তপুরের জাজিরা উপজেলায় ২০ হাজার টাকা দিতে না পারায় গাছের গুড়ালি দিয়ে পিটিয়ে বৃদ্ধ বাবাকে মেরে ফেলায় অভিযুক্ত ফারুক মোল্লাকে গ্রেপ্তার করেছে জাজিরা থানা পুলিশ।

শনিবার (২১ সেপ্টেম্বর) রাত ৯ টার দিকে জাজিরা থানার এসআই কায়কোবাদের নেতৃত্বে  ডুবিসায়বর এলাকায় অভিযান চালিয়ে ফারুক মোল্লাকে গ্রেফতার করা হয়। এর আগে শনিবার সন্ধায় হানিফা মোল্লার স্ত্রী গোলাপ জান বিবি বাদী হয়ে ফারুক মোল্লাকে আসামী করে জাজিরা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

মামলা ও স্থানীয় সূত্রে জানা যায়, জাজিরা উপজেলার কাজিরহাট ডুবিসায়বর এলাকার বাসিন্দা ফারুক মোল্লা (৪০) বৃহস্পতিবার সন্ধ্যায় তার বাবা হানিফা মোল্লা ও মা গোলাপ জান বিবি বেগমের কাছে ২০ হাজার টাকা দাবি করেন। টাকা দিতে অস্বীকৃতি জানালে বাবা হানিফা, মা গোলাপ জান বিবি ও বোন পারুলকে গাছের মোটা গুড়ালি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করেন। পরে আহতাবস্থায় হানিফা মোল্লা, গোলাপ জান ও পারুল আক্তারকে জাজিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় স্থানীয়রা। কর্তব্যরত চিকিৎসক হানিফা মোল্লা ও গোলাপি বেগমের শারীরিক অবস্থা খারাপ দেখে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। এরপর শুক্রবার ভোর ৩টায় চিকিৎসাধীন অবস্থায় হানিফা মোল্লার মৃত্যু হয়।

এবিষয়ে জাজিরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আল-আমিন বলেন, "বাবার কাছে ২০ হাজার টাকা চেয়ে না পাওয়ায় ফারুক মোল্লা তার বাবা-মা ও বোনকে পিটিয়ে আহত করেছেন। পরে চিকিৎসাধীন অবস্থায় তার বাবা হানিফা মোল্লার মৃত্যু হয়েছে। এ ঘটনায় ফারুক মোল্লার মা গোলাপ জান বিবি বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন। মামলা দায়েরের সাথে সাথে অভিযান চালিয়ে তার নিজ বাড়ী হতে ফারুক মোল্লাকে গ্রেফতার করা হয়েছে। তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হবে।"

আরবি/জেডআর

Link copied!