ঢাকা রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০২৪

নান্দাইলে ইউপি কার্যালয়ের তালা কেটে দুর্ধর্ষ চুরি

নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি

প্রকাশিত: সেপ্টেম্বর ২২, ২০২৪, ০৭:০০ পিএম

নান্দাইলে ইউপি কার্যালয়ের তালা কেটে দুর্ধর্ষ চুরি

ছবি: রূপালী বাংলাদেশ

ময়মনসিংহের নান্দাইলে বীরবেতাগৈর  ইউনিয়ন পরিষদ কার্যালয়ের তালা কেটে  দুর্ধর্ষ চুরি সংঘটিত হয়েছে। এতে ২ লাখ ৩০ হাজার টাকার মালামাল চুরি করে নিয়ে গেছে সংঘবদ্ধ চোরচক্র।

শনিবার (২১ সেপ্টেম্বর) দিবাগত রাতের কোনো একসময় সগ্রাদি আখড়া মোড়ে অবস্থিত ইউপি কার্যালয়ে এ চুরি সংঘটিত হয়।

স্থানীয় ইউপি চেয়ারম্যান মো.আব্দুল মতিন চুরি সংঘটিত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। এবিষয়ে থানায় একটি লিখিত অভিযোগ দেওয়া হবে বলে জানান তিনি।

এ সময় চোরচক্র ১টি কম্পিউটার, ১টি কম্পিউটার মনিটর, ১টি ফটোস্ট্যাট মেশিন, ২ টি প্রিন্টার, ১টি স্ক্যানার, ১ টি আইপি এস ব্যাটারি, ৪ প্যাকেট প্রিন্টার কালি ও ডেভেলপার নিয়ে যায়।

ইউপি চেয়ারম্যান মো. আব্দুল মতিন মুঠোফোনে বলেন,শনিবার দিবাগত রাতে ইউনিয়ন পরিষদের তালা কেটে এ চুরি সংঘটিত হয়। রবিবার সাকল ৯ টার দিকে স্থানীয় গ্রাম পুলিশ অমিত চুরির বিষয়টি মোবাইল ফোনে আমাকে জানায়। খবর পেয়ে তাৎক্ষণিক আমি ইউপি কার্যালয়ে ছুটে যাই।

তিনি জানান, চুরির বিষয়টি নান্দাইল উপজেলা নির্বাহী অফিসার অরুন কৃষ্ণ পালকে অবগত করেছেন। 

নান্দাইল মডেেল থানার অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) আবুল হাশেম বলেন,এবিষয় কোন অভিযোগ পাইনি। পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

নান্দাইল উপজেলা নির্বাহী অফিসার অরুন কৃষ্ণ পাল বলেন ইউপি চেয়ারম্যান আব্দুল মতিন ইউপি কার্যালয়ে চুরির বিষয়টি আমাকে জানিয়েছেন। এবিষয়ে আইনি পদক্ষেপ গ্রহণ করা হচ্ছে।

আরবি/জেডআর

Link copied!