ঢাকা রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০২৪

ঝিকরগাছায় জমিজমার বিরোধে দায়ের কোপে নারীসহ আহত ৩

ঝিকরগাছা (যশোর) প্রতিনিধি

প্রকাশিত: সেপ্টেম্বর ২২, ২০২৪, ০৭:০৯ পিএম

ঝিকরগাছায় জমিজমার বিরোধে দায়ের কোপে নারীসহ আহত ৩

আহত শাহজান আলী। ছবি : রূপালী বাংলাদেশ

যশোরের ঝিকরগাছায় জমি সংক্রান্ত বিরোধে দায়ের কোপে নারীসহ তিনজন আহত হয়েছে। রোববার (২২ সেপ্টেম্বর) ঝিকরগাছা উপজেলার পানিসারা ইউনিয়নের নারাঙ্গালী গ্রামে এ ঘটনা ঘটে। পরে থানায় লিখিত অভিযোগ দিয়েছেন ভুক্তভোগী।

অভিযোগ সূত্রে জানা গেছে, রোববার সকালে পানিসারা ইউনিয়নের নারাঙ্গালীর মাঠে শাহজান আলী তার স্ত্রী সাজেদা বেগম, খালা কুলসুম বেগম ক্ষেত থেকে পটল তুলছিলেন। বেলা ১১টার দিকে ইউসুফপুর নারাঙ্গালী গ্রামের মুরাদ, টুটুল, বাদে নাভারণ গ্রামের তাজউদ্দীন, মিজানুর রহমান, বিপুল, খালেক দেশীয় অস্ত্র নিয়ে তাদের উপর অতর্কিত হামলা চালায়। এসময় তাদের দায়ের কোপে শাহজান আলী, তার স্ত্রী সাজেদা বেগম এবং খালা কুলসুম বেগম আহত হন।

এছাড়া, ভুক্তভোগীদের এক বিঘা জমির পটল ক্ষেত নষ্ট করা হয়েছে। যার আনুমানিক ক্ষতির পরিমাণ ১ লাখ টাকা। এ ঘটনায় ঝিকরগাছা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগীরা ।

জানতে চাইলে আহত শাহজান আলী জানান, আমার ৩৪ শতক জমি ভুলবশতঃ তাদের নামে রেকর্ড হয়ে গিয়েছে। রেকর্ড সংশোধনের জন্য এ নিয়ে আমি কোর্টে মামলাও করেছি। কিন্তু তারা জোরপূর্বক আমার জমি দখল করতে চায়।

ঝিকরগাছা থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) দিপঙ্কার বলেন, এ ঘটনায় একটি লিখিত অভিযোগ দায়ের হয়েছে। আমরা তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেব।

আরবি/ এইচএম

Link copied!