ঢাকা সোমবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৪

ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় দুই শিক্ষার্থী নিহত

ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি

প্রকাশিত: সেপ্টেম্বর ২৩, ২০২৪, ০৪:৩৫ এএম

ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় দুই শিক্ষার্থী নিহত

ছবি: রূপালী বাংলাদেশ

ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় ২ কলেজ শিক্ষার্থী নিহত হয়েছেন। রবিবার (২২ সেপ্টেম্বর) ঢাকা-ভাঙ্গা-খুলনা মহাসড়কের দক্ষিণকান্দী নামক স্থানে এ দুর্ঘটনাটি ঘটে।

খবর পেয়ে ভাঙ্গা হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে উদ্ধারকার্য চালায়। এ ঘটনার সত্যতা নিশ্চিত করেন ভাঙ্গা হাইওয়ে থানার এসআই আব্দুল্লাহেল বাকি।

নিহতরা হলেন, নড়াইলের কালিয়া থানার ফুলদার গ্রামের মো: রবিউল শেখের ছেলে তিতাস (১৮) ও তাঁর সহপাঠী একই থানার রঘুনাথপুর গ্রামের ইজাজুল ইসলাম উৎস (১৯)।

এসআই বাকী বিল্লা জানায়, ২ শিক্ষার্থীই নড়াইল সরকারি কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলেন। তারা ফাইনাল পরিক্ষা শেষে ৪ টি মোটরসাইকেল যোগে ৮ জন বন্ধুরা একত্রে কুয়াকাটায় ঘুরতে গিয়েছিলেন। সেখান থেকে আজকে সকালে বাড়িতে ফিরছিলেন সবাই। প্রতিমধ্যে অন্যান্য বন্ধুদের সঙ্গে নিহতদের মোটরসাইকেলটি ঘটনাস্থলে পৌছালে নিয়ন্ত্রণ হারায়। এতে ঘটনাস্থলে একজন ও পরে ভাঙ্গা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর আরেকজনের মৃত্যু হয়। 

তিনি আরও জানান, দূর্ঘনাস্থলে উদ্ধার অভিযান চলছে। মরদেহ দুটি উদ্ধার করা হয়েছে। নিহতের পরিবারের সদস্যদের খবর দেওয়া হয়েছে, পরবর্তীতে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি।

নিহতদের সহপাঠীরা জানায়, তারা কয়েকজন অন্য বাইকে পেছনে ছিলেন। পথিমধ্যে সড়ক দুর্ঘটনায় ২ বন্ধুর মর্মান্তিক মৃত্যু হয়। ২ বন্ধুর এমন মৃত্যুতে দিশেহারা এবং মর্মাহত তারা।

আরবি/জেডআর

Link copied!