ঢাকা সোমবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৪

কানের দুলের জন্য শিশু তাহমিনাকে হত্যা, আটক ২

কক্সবাজার ব্যুরো

প্রকাশিত: সেপ্টেম্বর ২৩, ২০২৪, ০৫:২৩ এএম

কানের দুলের জন্য শিশু তাহমিনাকে হত্যা, আটক ২

ছবি: রূপালী বাংলাদেশ

কক্সবাজারের টেকনাফ উপজেলার শাহপরীরদ্বীপের ডাংগরপাড়া গ্রাম থেকে শনিবার রাতে বস্তাবন্দি সাত বছর বয়সী এক কন্যা শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

এরআগে শনিবার সকাল ৯টা থেকে শিশুটি নিখোঁজ ছিল।

মরদেহ উদ্ধারের পর পরিবারের সদস্যরা অভিযোগ করেন, শিশুটির কানে থাকা দুই আনার স্বর্ণের দুল নিতেই তাকে হত্যা করা হয়েছে।

নিহত তাহমিনা আক্তার (৮) পশ্চিমপাড়া গ্রামের মো. জলিলের মেয়ে। রবিবার সকালে তার মরদেহ ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

থানা পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, তাহমিনা আক্তার শনিবার সকালে স্থানীয় এরশাদুল কোরআন ফোরকানিয়া মাদ্রাসা যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়। পরে নির্দিষ্ট সময়ে বাড়িতে ফিরে না যাওয়ায় পরিবারের সদস্যরা তাকে খোঁজাখুঁজি করে। পরবর্তী সময়ে রাত ৮টার দিকে ডাঙ্গরপাড়া রাস্তার ওপরে বস্তাবন্দি অবস্থায় তার মরদেহ দেখতে পায় স্থানীয়রা।

শিশুর বাবা বাবা মো. জলিলের অভিযোগ, কানে থাকা স্বর্ণের দুলের জন্য তার একমাত্র মেয়েকে হত্যা করা হয়েছে। এরপর মরদেহ বস্তা ভরে রাখা হয়।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ গিয়াস জানান, এ ঘটনায় জড়িত সন্দেহে নুর হাফেজ ও আল কামাল নামে ২ জনকে আটক করা হয়েছে। 

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাহমিনা আক্তারকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। শিশুটির কানে স্বর্ণের দুল ছিল বলে জানা গেছে।

আরবি/জেডআর

Link copied!