ঢাকা সোমবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৪

চুয়াডাঙ্গায় দুর্গাপূজা উদযাপন উপলক্ষে প্রস্তুতি সভায়

চুয়াডাঙ্গা প্রতিনিধি

প্রকাশিত: সেপ্টেম্বর ২৩, ২০২৪, ০৫:৫২ পিএম

চুয়াডাঙ্গায় দুর্গাপূজা উদযাপন উপলক্ষে প্রস্তুতি সভায়

ছবি: রূপালী বাংলাদেশ

চুয়াডাঙ্গায় আসন্ন শারদীয় দুর্গাপূজা ২০২৪ উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার বেলা ১১টায় জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে এ প্রস্ততিমূলক সভা অনুষ্ঠিত হয়।

জাা গেছে, গত বছর ১২৩টি পূজামন্ডপ ছিলো। চলতি বছর ২১টি পূজামন্ডপ কমে জেলায় এবার ১০২টি পূজামন্ডপ তৈরী করা হয়েছে। চলতি বছর সদর উপজেলায় ২৮টি, আলমডাঙ্গা উপজেলায় ৩০টি, দামুড়হুদা উপজেলায় ২০টি এবং জীবননগর উপজেলায় ২৪টি পূজামন্ডপ তৈরী করা হয়েছে। আগামী ৯ অক্টোবর থেকে ১৩ অক্টোবর পর্যন্ত পূজা উদযাপন করা হবে।

জেলা প্রশাসক মোহাম্মদ জহিরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অতিরিক্ত পুলিশ সুপার (সদ্য পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) রিয়াজুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মিজানুর রহমান, জেলা বিএনপির সদস্য সচিব শরীফুজ্জামান শরীপ, জেলা জামায়াত ইসলামীর আমীর রুহুল আমিন সহ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। এ সময় চার উপজেলা নির্বাহী কর্মকর্তা, সহকারী কমিশনার এবং চার উপজেলার পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

জেলা প্রশাসক মোহাম্মদ জহিরুল ইসলাম বলেন, এবার স্বরাষ্ট্র মন্ত্রণাণয় থেকে নির্দেশিত প্রতিটি পূজামন্ডপে সিসি ক্যামেরা স্থাপন করতে হবে। পূজামন্ডপের নিরাপত্তার জন্য আইন-শৃংখলা বাহিনী টহল ও পাহারায় থাকবে। পূজা শান্তিপূর্ণভাবে পালনের জন্য সকলেই যার যার অবস্থান থেকে দায়িত্ব পালন করবেন। এছাড়া পূজা বিসর্জন দেওয়া রাত ৮টার মধ্যে শেষ করতে হবে।

আরবি/জেডআর

Link copied!