ঢাকা শনিবার, ০৫ অক্টোবর, ২০২৪

শেখ হাসিনা স্বঘোষিত প্রধানমন্ত্রী ছিলেন: চরমোনাই পীর

রাজৈর (মাদারীপুর) প্রতিনিধি

প্রকাশিত: সেপ্টেম্বর ২৪, ২০২৪, ০৭:১৬ পিএম

শেখ হাসিনা স্বঘোষিত প্রধানমন্ত্রী ছিলেন: চরমোনাই পীর

ছবি: রূপালী বাংলাদেশ

ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির ও চরমোনাই পীর মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম বলেছেন, শেখ হাসিনা আমাদের দেশের স্বঘোষিত প্রধানমন্ত্রী ছিলেন। আমার কখনই তাকে প্রধানমন্ত্রী বলতাম না। মোদি যখন শপথ গ্রহণ করে নাই তখন তার সঙ্গে শেখ হাসিনা অন্ধকারের মধ্যে ১০টা সমঝোতা চুক্তি স্বাক্ষর করে। তার একটা চুক্তিও বাংলাদেশের স্বার্থের জন্য করেননি।

২৩ সেপ্টেম্বর সোমবার বিকালে মাদারীপুরের রাজৈর উপজেলার টেকেরহাট বন্দরের বাসস্ট্যান্ডে ইসলামী আন্দোলন বাংলাদেশে রাজৈর উপজেলা শাখার গণসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম বলেন, যে দেশের মধ্যে ৯২% মুসলমান বসবাস করে কিন্তু সেই দেশের মধ্যে মুসলমান আলেম ওলামারা স্বাধীনভাবে কথাটুকু বলতে সুযোগ পাননি। ইসলামী আন্দোলন বাংলাদেশ এমন এক নীতি আদর্শ লালন করে, যে নীতি-আদর্শের মাধ্যমে দুনিয়াতে শান্তি আখেরাতে মুক্তি। এই বাংলাদেশে ৫৩ বছর বয়সে বহু উত্থান-পতন হয়েছে। ইসলামী আন্দোলন বাংলাদেশ কখনই নিজেদের স্বার্থের জন্য ইসলামকে নিচে রেখে দেশকে একপর্যায়ে ধ্বংস করার জন্য কারো সঙ্গে আঁতাত করেনি।

তিনি বলেন, ৫ আগস্ট দেশ যখন দ্বিতীয়বার স্বাধীন হলো তখনো একটা শ্রেণির মায়াকান্না এখনো বন্ধ হয়নি। এ সময় একটি স্বার্থান্বেষী মহল চাঁদাবাজি ও টেন্ডারবাজি করছে।

এ গণসমাবেশে ইসলামী আন্দোলন বাংলাদেশ রাজৈর উপজেলা শাখার সভাপতি হাফেজ মাওলানা আবু ছালেহ ছালেনুরের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- ইসলামী আন্দোলন বাংলাদেশ কেন্দ্রীয় দপ্তর সম্পাদক মাওলানা লোকমান হোসেন জাফরী, মাদারীপুর জেলা শাখার সভাপতি আজিজুল হক মল্লিক, সাধারণ সম্পাদক অধ্যাপক মাওলানা আমিনুল ইসলাম প্রমুখ।

আরবি/জেডআর

Link copied!