ঢাকা বুধবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৪

রায়গঞ্জে আঞ্চলিক রাস্তায় অধিকাংশ গর্ত নয় যেন মরনফাঁদ

রায়গঞ্জ (সিরাজগঞ্জ) প্রতিনিধি

প্রকাশিত: সেপ্টেম্বর ২৪, ২০২৪, ০৮:২০ পিএম

রায়গঞ্জে আঞ্চলিক রাস্তায় অধিকাংশ গর্ত নয় যেন মরনফাঁদ

ছবি: রূপালী বাংলাদেশ

সিরাজগঞ্জের রায়গঞ্জে ভূঁইয়াগাঁতী টু নিমগাছী আঞ্চলিক রাস্তার অনেকাংশে গর্তের সৃষ্টি হয়েছে। ঝুঁকি মাথায় নিয়ে প্রতিদিন চলাচল করছে পথচারী ও যানবাহন চালকরা।

জানা যায়,  উপজেলার (ঢাকা-বগুড়া) মহাসড়কের ভূঁইয়াগাঁতী বাসস্ট্যান্ড থেকে নিমগাছী যাওয়ার আঞ্চলিক রাস্তার নির্মাণ শেষ হয় ২০২৩ সালে। এই রাস্তা দিয়ে প্রতিদিন রায়গঞ্জ-তাড়াশ উপজেলার প্রায় লক্ষাধিক মানুষ চলাচল করে।

এই রাস্তার নির্মাণকাজের এক বছর শেষ না হতেই অধিকাংশ জায়গায় গর্তের সৃষ্টি হয়েছে।গর্ত নয় যেন মরন ফাদ, এতে হার হামেশা ঘটছে ছোট-বড় দুর্ঘটনা। বিশেষ করে রাত্রিতে চলাচলকারী পথচারী ও যানবাহন চালকরা পড়েন বেশি বিপাকে। রাস্তার নির্মাণ কাজের এক বছর না যেতেই এরকম গর্তের সৃষ্টি হওয়ায় সাধারণ মানুষের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে।

এ বিষয় উপজেলা প্রকৌশলী আব্দুল লতিফের কাছে জানতে চাইলে তিনি বলেন, রাস্তাটি সড়ক ও জনপদ বিভাগের হওয়ায় এখানে কাজ করতে হলে সড়ক ও জনপদ বিভাগের মাধ্যমেই করতে হবে।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নাহিদ হাসান খানের কাছে জানতে চাইলে তিনি বলেন, রাস্তাটি মেরামতের জন্য সড়ক ও জনপদ বিভাগের কর্মকর্তাকে অবহিত করা হবে।


 

আরবি/জেডআর

Link copied!