ঢাকা বুধবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৪

সোনারগাঁয়ে অস্ত্রসহ ২ ডাকাত গ্রেপ্তার

মাজহারুল ইসলাম, সোনারগাঁ

প্রকাশিত: সেপ্টেম্বর ২৪, ২০২৪, ০৯:৫৪ পিএম

সোনারগাঁয়ে অস্ত্রসহ ২ ডাকাত গ্রেপ্তার

ছবি: রূপালী বাংলাদেশ

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার জামপুর ইউনিয়নে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ শাহ পরান (২৬) ও শাহ আলী (২৫) নামে ২ ডাকাতকে গ্রেফতার করেছে সেনাবাহিনীর টহলদল। পরে পুলিশের টহলদলসহ তাদের নিয়ে অভিযান চালিয়ে বিপুল সংখ্যক দেশীয় অস্ত্র উদ্ধার করে সেনাবাহিনী।

সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এ বারী গণমাধ্যমকে জানান, গত সোমবার দিবাগত রাত ২টার দিকে সোনারগাঁয়ের জামপুর ইউনিয়নের কলতাপাড়া এলাকায় ডাকাতির প্রস্তুতি নিচ্ছিলো একদল ডাকাত। এসময় সেনাবাহিনীর একটি টহলদল সেখান দিয়ে যাচ্ছিল। এসময় ডাকাত দল দৌড়ে পালানোর সময় সেনাবাহিনীর সদস্যরা ডাকাত দলের ২ সদস্যকে ধরে ফেলে। পরে সেনাবাহিনীর সঙ্গে সোনারগাঁ থানার এসআই সাহাদাতের নেতৃত্বে পুলিশের একটি টহলদল ডাকাতদের আস্তানায় অভিযান চালিয়ে রামদা ও ছুরিসহ বিপুল সংখ্যক দেশীয় অস্ত্র উদ্ধার করে।

সেনা সদস্যরা অস্ত্রসহ দুই ডাতাতকে সোনারগাঁ থানায় সোপর্দ করেছে। মঙ্গলবার এসআই মো. সাহাদাত বাদি হয়ে ২ ডাকাতের বিরুদ্ধে ডাকাতি প্রস্তুতির মামলা করেন।

এলাবাসী জানায়-জামপুর ইউনিয়নে ভূমিদস্যূ গুলজার বাহিনীর সশস্ত্র ক্যাডার নুরু ডাকাতের ছেলে শাহ পরান ডাকাত ও শাহ আলী ডাকাত। এই বাহিনী ৫ আগস্টের পর কলতাপাড়া কাইল্ল্যারটেক এলাকার হাবিবুল্লাহ নামের এক কৃষকের দুইটি গরু বাড়ি থেকে জোর পূর্বক এনে জবাই মাংস বিক্রি করে। তাদের বিরুদ্ধে এলাকায় ছিনতাই, চাঁদাবাজি ও ডাকাতির আরো অভিযোগ রয়েছে বলেও জানায় এলাকাবাসী।

আরবি/জেডআর

Link copied!