ঢাকা শনিবার, ০৫ অক্টোবর, ২০২৪

গুন্ডারা যদি নেতা হয় তাহলে জনগণের গুন্ডা হবে: শায়খে চরমোনাই

বরিশাল ব্যুরো

প্রকাশিত: সেপ্টেম্বর ২৬, ২০২৪, ০৮:০০ পিএম

গুন্ডারা যদি নেতা হয় তাহলে জনগণের গুন্ডা হবে: শায়খে চরমোনাই

ছবি: রূপালী বাংলাদেশ

৩ বছর পর্যন্ত আদর্শ নেতা না থাকার কারনে বাংলাদেশের জনগণ আদর্শ শিখে নাই। প্রশাসনেরও একই অবস্থা। দেশের নেতাদের আখলাক এতটাই খারাপ যে দেশের মানুষ আদর্শবান হয়নি। এতে নেতাদের কোন দোষ নেই। জনগণই তাদের ভাগ্য পরিবর্তন করতে চান না। বলেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের সিনিয়র নায়েবে আমীর মুফতি সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম (শায়খে চরমোনাই)।

বুধবার (২৬ সেপ্টেম্বর) বিকেলে বরিশাল নগরীর কাশিপুর বাজার এলাকায় ইসলামি আন্দোলন বাংলাদেশ এয়ারপোর্ট থানা আয়োজিত এক গন সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

শায়খে চরমোনাই তিনি আরও বলেন, বরিশালে যত মেয়র ছিল সবাই বড় বড় গুন্ডা। এই গুন্ডারা যদি নেতা হয় তাহলে জনগনও গুন্ডা হবে। গুন্ডা ডাকাত জালেমকে ক্ষমতায় বসিয়ে দেশকে দুর্নীতিমুক্ত করা যায় না। এতোদিন সোনার বাংলা সবুজ বাংলা, ডিজিটাল বাংলা দেখেছেন এখন ইসলামি বাংলা দেখেন।

যদি দেশে ইসলাম প্রতিষ্ঠিত হয় তবে গরিব থেকে শুরু করে প্রতিটা পেশার মানুষ অধিকার পাবে ইনশাআল্লাহ। সব ধর্মের সব নাগরিকের অধিকার বাস্তবায়ন হবে।ইসলামী তরিকায় দেশ পরিচালনা করতে পারলে দেশে শান্তি ফিরবে।

এ সময় তিনি চাঁদাবাজ ও গুন্ডাদের প্রতিহত করতে সবাইকে এক হবার আহবান জানান। এ সময় গণসমাবেশে কেন্দ্রীয় ও স্থানীয় পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


 

আরবি/জেডআর

Link copied!