ঢাকা শুক্রবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৪

শ্রেষ্ঠ সহকারী শিক্ষক পদকে নির্বাচিত সেরাজুল ইসলাম

কয়রা (খুলনা) প্রতিনিধি

প্রকাশিত: সেপ্টেম্বর ২৭, ২০২৪, ০১:২২ পিএম

শ্রেষ্ঠ সহকারী শিক্ষক পদকে নির্বাচিত সেরাজুল ইসলাম

খুলনা জেলার শ্রেষ্ঠ সহকারী শিক্ষক এস এম সেরাজুল ইসলাম। ছবি: রূপালী বাংলাদেশ

প্রাথমিক শিক্ষা পদক ২০২৪ এর খুলনা জেলার শ্রেষ্ঠ সহকারী শিক্ষক নির্বাচিত হয়েছেন এস এম সেরাজুল ইসলাম। তিনি কয়রা উপজেলার মঠবাড়ি সেরাজিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক। 

২৪ সেপ্টেম্বর জেলা শিক্ষা অফিস সূএে এ তথ্য জানা গেছে। শ্রেষ্ঠ সহকারী শিক্ষক নির্বাচিত এস এম সেরাজুল ইসলামকে বিভিন্ন শ্রেণী পেশার মানুষ ও তার সহকর্মীগণ তাকে  অভিনন্দন জানিয়েছেন। 

শ্রেষ্ঠ সহকারী শিক্ষক পদক ২০২৪ এ নির্বাচিত সহকারী শিক্ষক এস এম সেরাজুল ইসলাম বলেন, ‘আমি শিক্ষার্থীদের লেখাপড়ার পাশাপাশি কো-কারিকুলামের ওপর গুরুত্ব আরোপ করি, যা তাদের সার্বিক বিকাশে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে।

স্কুলের বাচ্চাদের নিজের সন্তানের মতো মনে করি। তাদের ঝরে পড়া রোধ, পড়াশোনায় মনোযোগী করা, সৃজনশীল কর্মকাণ্ডে উদ্বুদ্ধকরণ, নৈতিক মূল্যবোধের শিক্ষাসহ নানাবিধ কর্মকাণ্ডে নিজেকে নিবিড়ভাবে সম্পৃক্ত করেছিলাম। যার স্বীকৃতিস্বরূপ আমি শ্রেষ্ঠ সহকারী শিক্ষক পদক ২০২৪ এ ভূষিত  হয়েছি । আমার জন্য সবাই দোয়া করবেন, যেন সুস্থ থেকে অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন করতে পারি।’

কয়রা উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার তপন কুমার বলেন, মঠবাড়ি সেরাজিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক এস এম সেরাজুল ইসলাম  শ্রেষ্ঠ সহকারী শিক্ষক পদক ২০২৪ এ নির্বাচিত হওয়ার  উপজেলা শিক্ষা অফিসের  পক্ষ থেকে অভিনন্দন জানাচ্ছি। তিনি কয়রা উপজেলাবাসীর মুখ উজ্জ্বল করেছেন। তার পদাঙ্ক অনুসরণ করে কয়রার সব শিক্ষক আরও ভালো করবেন সেই প্রত্যাশা করছি।

আরবি/জেডআর

Link copied!