ঢাকা শুক্রবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৪

কিশোরগঞ্জে ইউপি চেয়ারম্যান গ্রেপ্তার

কিশোরগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: সেপ্টেম্বর ২৭, ২০২৪, ০৪:৫০ পিএম

কিশোরগঞ্জে ইউপি চেয়ারম্যান গ্রেপ্তার

গ্রেপ্তার রশিদাবাদ ইউনিয়নের চেয়ারম্যান জুয়েল। ছবি: রূপালী বাংলাদেশ

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে হামলাকারী কিশোরগঞ্জ সদর উপজেলার রশিদাবাদ ইউনিয়নের চেয়ারম্যান জুয়েলকে গ্রেপ্তার করেছে র‌্যাব। বৃহস্পতিবার দিবাগত রাতে সাড়ে তিনটার দিকে রশিদাবাদ ইউনিয়নে শ্রীমন্তপুর এলাকা থেকে গ্রেফতার করে র‌্যাব-১৪ ক্যাম্পের সদস্যরা।

জহিরুল ইসলাম জুয়েল (৪২) কিশোরগঞ্জ সদর উপজেলার রশিদাবাদ ইউনিয়নের শ্রীমন্তপুর এালাকার মৃত হারুন অর রশিদ ছেলে। 

র‌্যাব-১৪ কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানি কমান্ডার মো. আশরাফুল কবির সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, গ্রেফতার আসামি জহিরুল ইসলাম জুয়েলসহ অন্যান্য আসামিরা গত ৪ আগস্ট জেলা শহরের রথখোলায় এলাকায় দা, রামদা, কিরিচ, বল্লম, লোহার রড, হকিস্টিক, পেট্রোল বোমা, ককটেল, পাইপগান, পিস্তলসহ ছাত্র-জনতার মিছিলে হামলা করে। এ হামলায় মো. সুজন মিয়াসহ অনেকেই গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হয়। এ ঘটনায় মো. সুজন মিয়া বাদি হয়ে ৯ সেপ্টেম্বর কিশোরগঞ্জ সদর মডেল থানায় একটি মামলা দায়ের করেন। গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪ কিশোরগঞ্জ ক্যাম্পের সদস্যরা বৃহস্পতিবার দিবাগত রাতে জেলার সদর উপজেলার রশিদাবাদ ইউনিয়নের শ্রীমন্তপুর এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।

মো. আশরাফুল কবির বাসসকে জানান, গ্রেফতার ইউপি চেয়ারম্যান জুয়েল প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও অনুসন্ধানে উক্ত ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছন। গ্রেফতারকৃত আসামিকে কিশোরগঞ্জ সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।

আরবি/জেডআর

Link copied!