ঢাকা শনিবার, ২৮ সেপ্টেম্বর, ২০২৪

স্বপ্নে মার খেয়ে বাস্তবে প্রতিশোধ, খুনি রেজাউল আটক

শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি

প্রকাশিত: সেপ্টেম্বর ২৭, ২০২৪, ০৮:২৭ পিএম

স্বপ্নে মার খেয়ে বাস্তবে প্রতিশোধ, খুনি রেজাউল আটক

ছবি: রূপালী বাংলাদেশ

রেজাউল নামের মাদকাসক্ত ব্যক্তি স্বপ্নে দেখেন তাকে ইজিবাইক চালক পেটাচ্ছে। স্বপ্নে দেখা ঘটনার প্রতিশোধ নিতেই বাস্তবে ছুরিকাঘাতে হয় খুন। বগুড়ার শাজাহানপুর উপজেলায় আলোচিত সেই ঘটনার ঘাতক রেজাউল করিমকে (৪০) আটক করেছে পুলিশ।

শুক্রবার সন্ধ্যায় এ তথ্য নিশ্চিত করেন শাজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওয়াদুদ আলম। এর আগে সকাল ১১টার দিকে উপজেলার খরনা ইউনিয়নের কলমা-চাপর গ্রামে ছুরিকাঘাতে খুন হন ইজিবাইক চালক আফসার আলী (৫৫)। তিনি কলমা-চাপর গ্রামের সফর উদ্দিনের ছেলে। ঘটনাস্থলেই ঘাতক রেজাউলকে আটকের পর স্থানীয় লোকজন গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে। আটক ব্যক্তি কলমা-চাপর গ্রামের আবুল খায়েরের ছেলে।

স্থানীয়রা জানান, খুনের শিকার আফসার আলী শুক্রবার বাড়ি থেকে বের হয়ে খরনা বাজারে যাচ্ছিলেন। পথিমথ্যে রেজাউল তার পথরোধ করে আকস্মিকভাবে আক্রমণ করে। ছুরিকাঘাতে গুরুতর আহত ইজিবাইক চালক আফসারকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে নিয়ে গেলে সেখানকার চিকিৎসক মৃত ঘোষণা করেন।

থানার ওসি ওয়াদুদ আলম জানান, পূর্ব শত্রুতা বা রাজনৈতিক দ্বন্দ্বের জেরে হত্যাকাণ্ড ঘটেনি। আটক রেজাউল মাদকাসক্ত এবং মানসিক ভারসাম্যহীন। জানতে পেরেছি, সে গতরাতে স্বপ্নে দেখেছে আফসার আলী তাকে মারধর করছে। রেজাউল স্বপ্নে যাকে মারতে দেখে, তাকেই পরদিন মারতে যায়। স্বপ্নের ঘটনার বাস্তবে প্রতিশোধ নিয়েছে বলে ধারণা করা হচ্ছে। এর আগেও সে দু’জনকে স্বপ্নের মধ্যে দেখে বাস্তবে ছুরিকাঘাত করেছিল।

ওসি বলেন, খুনি রেজাউলকে স্থানীয় লোকজন মারধর করেছে। খবর পেয়ে পুলিশ তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে পুলিশের পাহারায় চিকিৎসা দেওয়া হচ্ছে। নিহত আফসার আলীর লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। 

আরবি/জেডআর

Link copied!