ঢাকা শনিবার, ২৮ সেপ্টেম্বর, ২০২৪

ছাত্র আন্দোলনে আহতদের খোঁজখবর নিলেন সৈয়দপুর ছাত্রদল নেতারা

নীলফামারী প্রতিনিধি

প্রকাশিত: সেপ্টেম্বর ২৭, ২০২৪, ১০:০৯ পিএম

ছাত্র আন্দোলনে আহতদের খোঁজখবর নিলেন সৈয়দপুর ছাত্রদল নেতারা

ছবি: রূপালী বাংলাদেশ

 বৈষম্যবিরোধী আন্দোলনে আহতদের দেখতে হাসপাতালে যান সৈয়দপুর রাজনৈতিক জেলা ছাত্রদলের সিনিয়র সহ সভাপতি জাবেদ খান রুবেল-সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আবু সাইদ - ও জেলা  ছাত্রদলের নেতা হাবিবুল ইসলাম হাবিব এসময় উপস্থিত ছিলেন। নীলফামারীর সৈয়দপুরের গোলাহাট পুলিশ ফাঁড়ী এলাকার সাজিদার রহমানের সন্তান, পাশ্ববর্তী জেলা দিনাজপুরের পার্বতীপুর এগ্রিকালচার স্কুল এন্ড কলেজের এস এস সি পরীক্ষার্থী মোহাম্মদ আরিফ শাহ কবি গত (৪ আগস্ট) বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে সৈয়দপুরে ডান পায়ে গুলিবিদ্ধ অবস্থায়, আহত আরিফ শাহ কবির চিকিৎসার খোঁজখবর নেওয়ার জন্য তারা রংপুর সি এম এস হাসপাতালে ছুটে যান।

সৈয়দপুর জেলা ছাত্রদলের সিনিয়র সহ সভাপতি জাবেদ খান রুবেল বলেন, ‘দেশকে স্বৈরাচারমুক্ত করতে, মানুষের কথা বলার অধিকারসহ রাজনৈতিক অধিকার ফিরিয়ে আনতে যারা এই আন্দোলনে অংশগ্রহণ করেছেন, তারা এই দেশের বীর সন্তান।

তাদের আত্মত্যাগ ও বীরত্ব জাতি শ্রদ্ধার সঙ্গে স্মরণ করবে। বাংলাদেশের ইতিহাসে তাদের আত্মত্যাগের নজির চির ভাস্বর হয়ে থাকবে।’ আমরা তাদের প্রতি গভীর সমবেদনা জানাই। নিহতদের জন্য শাহাদাতের মর্যাদা কামনা করছি ও আহতদের আশু সুস্থতা কামনা করছি।

আরবি/জেডআর

Link copied!