ঢাকা শনিবার, ২৮ সেপ্টেম্বর, ২০২৪

আমরা এখনও গণতন্ত্র পুন:প্রতিষ্ঠা করতে পারিনি: নজরুল ইসলাম

ময়মনসিংহ ব্যুরো

প্রকাশিত: সেপ্টেম্বর ২৮, ২০২৪, ০৫:৪৫ পিএম

আমরা এখনও গণতন্ত্র পুন:প্রতিষ্ঠা করতে পারিনি: নজরুল ইসলাম

ছবি: রূপালী বাংলাদেশ

বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেছেন, আমরা এখনও গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠা করতে পারিনি। দেশের এখন দু:সময় যাচ্ছে। স্বৈরাচার এবং ফ্যাসিবাদের পতন ঘটিয়েছি। কিন্তু আমরা এখনও গণতন্ত্র ফিরে পাইনি। গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠার লড়াই চলছে।

তিনি শুক্রবার বিকেলে ময়মনসিংহের ধোবাউড়া উপজেলার দক্ষিণ মাইজপাড়া ইউনিয়নের কালিকাবাড়ি গ্রামে এক পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শহীদ স্থানীয় কালিকাবাড়ি গ্রাামের বাসিন্দা সাদিকুর রহমানের কবর জিয়ারত শেষে এ পথসভা অনুষ্ঠিত হয়। এ সময় শহীদ সাদিকুর রহমানের কবর জিয়ারত করে তার রুহের মাগফেরাত কামনা করেন বিএনপি নেতাকর্মীরা।
প্রধান অতিথি আরো বলেন আমরা হাসিনা সরকারের পদত্যাগ চেয়েছিলাম, রাজি হয় নাই। এখন দেশত্যাগ করতে হয়েছে। আমরা বলেছিলাম একটা অবাধ সুষ্ঠু নির্বাচন দিন, পদত্যাগ করা লাগবে না। যারা জিতবে তারা ক্ষমতায় আসবে, এতে পদত্যাগের লজ্জাও হবে না।

সেটাতেও রাজি হন নাই। এখন পদত্যাগও করলেন, দেশত্যাগও করলেন। ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মোতাহার হোসেন তালুকদারের সঞ্চলনায় পথ সভায় আরো বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় কমিটির যুগ্ন মহাসচিব সৈয়দ এমরান সালেহ প্রিন্স, ময়মনসিংহ জেলা উত্তর বিএনপির সদস্য সালমান ওমর রুবেল প্রমুখ।

আরবি/জেডআর

Link copied!