ঢাকা মঙ্গলবার, ০১ অক্টোবর, ২০২৪

চিরকুট লিখে তরুণ-তরুণীর আত্মহত্যা

সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

প্রকাশিত: অক্টোবর ১, ২০২৪, ০৬:৪৩ এএম

চিরকুট লিখে তরুণ-তরুণীর আত্মহত্যা

ছবি: রূপালী বাংলাদেশ

আমাদের দুজনকে এক সাথে মাটি দিয়েন, চিরকুট লিখে তরুণ-তরুণীর আত্মহত্যা।

‍‍`আসসালামু আলাইকুম আপনাদের সমাজের সকলের কাছে অনুরোধ আমাদের দুজনকে এক সাথে মাটি দিয়েন‍‍` এমন একটি লিখুনির চিরকুট পাওয়া যায় নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে অজ্ঞাত পরিচয়ের দুজন তরুণ-তরুণীর মরদেহের পাশে। ঘটনাস্থল থেকে মরদেহ দুটি উদ্ধার করে থানায় নিয়ে গেছেন সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের সদস্যরা।

রবিবার রাত ৯ টায় (নাসিক) ২ নং ওয়ার্ডস্থ ১০ পাইপ অংশের একটি বালুর মাঠ থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয়। 

বিষয়টি নিশ্চিত করেছেন সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আল মামুন। 

স্থানীয় বাসিন্দাদের বরাতে জানা গেছে, মিজমিজি ডাম্পিং সংলগ্ন এলাকাটি বিনোদন স্পট হিসেবে পরিচিত। সে সুবাদ স্থানটি সর্বদা জমজমাট থাকেন। অস্থায়ী এই পার্ক এরিয়ায় স্থায়ী ও ভাসমান বিভিন্ন রেস্টুরেন্টেসহ প্রায় দেড় শতাধিক দোকান রয়েছে। তাই দিবারাত্রি মানুষের উপস্থিতি দেখা যায়। মরদেহ পরে থাকা খালি বালুর মাঠটি অল্প কিছুক্ষণ পূর্ব ভরাট করা হয়েছে। আজ ঘুরতে আসা দর্শনার্থীরা হাঁটাচলা করাকালীন সময়ে তাদের দৃষ্টি পরে নিহতদের দিকে। পরে তারা পুলিশকে ৯৯৯ এ ফোন করেন।

ওসি আল মামুন বলেন, মরদেহ দেখে প্রাথমিকভাবে ধারণা করা যাচ্ছে আত্মহত্যা। তাদের মুখ থেকে বিশের গন্ধ পাওয়া গেছে। এবং পাশে একটি বিশের বোতল পাওয়া গেছে সেটা থেকেও গন্ধ বের হচ্ছে। মরদেহ উদ্ধার করা হয়েছে, তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।ময়নাতদন্তের পর মৃত্যুর প্রকৃত কারণ বলা যাবে।

আরবি/জেডআর

Link copied!