ঢাকা মঙ্গলবার, ০১ অক্টোবর, ২০২৪

রাজশাহী যুবদল নেতা সুইট বহিষ্কার

রাজশাহী ব্যুরো

প্রকাশিত: অক্টোবর ১, ২০২৪, ০৪:৩৭ পিএম

রাজশাহী যুবদল নেতা সুইট বহিষ্কার

ফাইল ছবি

রাজশাহী মাধ্যমিক শিক্ষা অধিদপ্তরের পরিচালক ড. বিশ্বজিৎ ব্যানার্জির কক্ষে প্রবেশ করে হুমকি ও তার অফিস রুমে তালা ঝুলানোর অভিযোগে রাজশাহী মহানগর যুবদলের সাবেক সভাপতি আবুল কালাম আজাদ সুইটকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। এছাড়াও রাজশাহী কলেজ ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক তোরাব আলী পারভেজকেও বহিস্কার করা হয়।

সোমবার (৩০ সেপ্টেম্বর) রাজশাহী মহানগর বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট এরশাদ আলী ইশা ও সদস্য সচিব মামুন অর রশিদ সাক্ষরিত পৃথক দুই চিঠির মাধ্যমে তাদের বহিষ্কার করা হয় বলে জানা গেছে।

বিষয়টা নিশ্চিত করেছেন রাজশাহী মহানগর বিএনপির সদস্য সচিব মামুন অর রশিদ। তিনি বলেন, দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে আর সাবেক যুবদল মহানগর সভাপতি আবুল কালাম আজাদ সুইট ও ছাত্রদল নেতা তোরাব আলী পারভেজের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

অভিযোগ উঠেছে, আবুল কালাম সুইটের নেতৃত্বে একটি দল রাজশাহী মাধ্যমিক শিক্ষা অধিদপ্তরে যান। এ সময় তারা পরিচালক ড. বিশ্বজিৎ ব্যানার্জির পক্ষে তালা ঝুলে তাকে প্রাণ নাসের হুমকি দেন। একপর্যায়ে তাকে জোর করে অফিস থেকে বের করে দেন। এ ঘটনায় বিশ্বজিৎ ব্যানার্জি বিভাগীয় কমিশনারের নিকট অভিযোগ দিয়েছিলেন তার প্রেক্ষিতে এ সাংগঠনিক ব্যাবস্থা নেওয়া হয়েছে।

আরবি/জেআই

Link copied!