ঢাকা শুক্রবার, ০৪ অক্টোবর, ২০২৪

আনোয়ারায় নারীর মরদেহের পরিচয় শনাক্ত করল পিবিআই

চট্টগ্রাম প্রতিনিধি

প্রকাশিত: অক্টোবর ৪, ২০২৪, ০১:২৯ পিএম

আনোয়ারায় নারীর মরদেহের পরিচয় শনাক্ত করল পিবিআই

ছবি, রূপালী বাংলাদেশ

চট্টগ্রামের আনোয়ারা থানাধীন ১নং বৈরাগ ইউপিস্থ ৭নং ওয়ার্ডের বৈরাগ চায়না ইকোমিক জোন অফিসের পূর্ব পার্শ্বে সিরাজ সওদাগরের পাহাড় ঘেড়া পরিত্যক্ত ব্রিক্স ফিল্ডে থেকে অজ্ঞাত নারীর (৩০) খণ্ডিত মরদেহ উদ্ধার করা হয়। বৃহস্পতিবার (৩ অক্টোবর) স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে পুলিশ মরদেহটি উদ্ধার করে। মরদেহের পরনে প্যান্ট, গেঞ্জি ও হাতে টেটু আঁকা ছিল।

স্থানীয় সূত্রে জানাযায়, অজ্ঞাতনামা মহিলা বয়স অনুমানিক (২৫)। মৃত ব্যক্তির পেটের মধ্যে ধারালো অস্ত্র দিয়ে আঘাতের চিহ্ন ছিল। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, গত ১ অক্টোবর ভোর অনুমানিক ৫টার ভিতর অজ্ঞাতনামা আসামী/আসামীরা পূর্ব পরিকল্পিতভাবে পরস্পর যোগসাজশে ভিকটিমকে ধারালো অস্ত্র দ্বারা আঘাত করে হত্যা করে মরদেহ গুমের উদ্দেশ্যে ঘটনাস্থলে ফেলে যায়।

এদিকে, আনোয়ারা থানা পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহের সুরতহাল রিপোর্ট প্রস্তুত করে, ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে প্রেরণ করেন।

পুলিশ সুপারের নির্দেশে, পিবিআই চট্টগ্রাম জেলা ক্রাইম সিন টিমক কাজ শুরু করে। পুলিশ পরিদর্শক আমিরুল ইসলামের নেতৃত্বে ক্রাইম সিন টিম চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল থেকে, বিশেষায়িত ডিভাইস FIVES Finger Identification and Verification  System এর মাধ্যমে ভিকটিমের ডিজিটাল ফিঙ্গারপ্রিন্ট সংগ্রহ করে দ্রুত সময়ের মধ্যে অজ্ঞাত মরদেহের পরিচয় সনাক্ত করেন।

ভিকটিমের নাম, আমেনা বেগম, বয়স ২৩, পিতা-কামাল উদ্দিন, মাতা-রং মালা, ঠিকানা-বলুয়ার দিঘীরপাড়, আবুল কালাম সওদাগরের কলোনি, থানা- কোতোয়ালী সিএমপি, চট্টগ্রাম, স্থায়ী ঠিকানা-কামাল সওদাগর এর বাড়ি, নাগেরকান্দি, থানা- মুরাদনগর, জেলা- কুমিল্লা। সকল আইনি প্রক্রিয়া শেষে মৃতদেহটি পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

এ প্রসঙ্গে আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনির হোসেন বলেন, এই নারীর স্বজনদের কাছ থেকে বিস্তারিত খবর নেওয়া হচ্ছে। কেন, কিভাবে পাহাড়ে তাঁর মরদেহ আসলো বা কি ঘটলো।

আরবি/এস

Link copied!