ঢাকা শনিবার, ০৫ অক্টোবর, ২০২৪

রাজশাহী মহানগর আ.লীগের সাধারণ সম্পাদক ডাবলু গ্রেপ্তার

রাজশাহী ব্যুরো

প্রকাশিত: অক্টোবর ৫, ২০২৪, ১০:১৮ এএম

রাজশাহী মহানগর আ.লীগের সাধারণ সম্পাদক ডাবলু গ্রেপ্তার

ছবি: রূপালী বাংলাদেশ

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের বিরোধিতা করে ছাত্র-জনতার উপর হামলা ও হত্যা মামলার অন্যতম আসামি রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকারকে গ্রেপ্তার করেছে র‌্যাব।  

র‌্যাব-৫ অধিনায়ক লে. কর্নেল ফিরোজ কবীর ডাবলু সরকারকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে বলেন, শুক্রবার (৪ অক্টোবর) দিবাগত রাতে অভিযান চালিয়ে নওগাঁ থেকে ডাবলু সরকারকে গ্রেপ্তার করা হয়।

তিনি আরও জানান, তার নামে ৫ আগস্ট ছাত্র-জনতার গণঅভ্যুথানের দিন নিহত শিক্ষার্থী আবু রায়হান ও সাকিব আনজুম হত্যাসহ বেশ কয়েকটি মামলার আসামি করা হয়।  এছাড়া রাতে (গতকাল রাত) তাকে নওগাঁ অথবা জয়পুরহাট র‌্যাব ক্যাম্পে রাখা হবে।  সকালে (আজ শনিবার) রাজশাহীর বোয়ালিয়া থানার হত্যা মামলায় গ্রেপ্তার দেখিয়ে কারাগারে পাঠানো হবে।

উল্লেখ্য যে, রাজশাহী মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার বিগত দিনে রাজশাহীতে বিরোধী রাজনৈতিক নেতাকর্মীদের নানাভাবে নির্যাতন করতেন বলে অভিযোগ রয়েছে।  বিশেষ করে ছাত্র আন্দোলনে তার হুকুমে মিছিলে হামলা করে আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মীরা।  এছাড়াও তার বিরুদ্ধে বিভিন্ন ব্যাক্তির জমি ও মার্কেট দখলের মতো বিভিন্ন অপরাধের অভিযোগ রয়েছে।

আরবি/জেআই

Link copied!