ঢাকা মঙ্গলবার, ০৮ অক্টোবর, ২০২৪

মাদক সেবনের দায়ে ৫ জনকে জেল-জরিমানা

আক্কেলপুর (জয়পুরহাট) প্রতিনিধি

প্রকাশিত: অক্টোবর ৭, ২০২৪, ০৯:৩৩ পিএম

মাদক সেবনের দায়ে ৫ জনকে জেল-জরিমানা

ছবি: রূপালী বাংলাদেশ

জয়পুরহাটের আক্কেলপুরে বুপ্রেনরফিন হাইড্রোক্লোরাইড যুক্ত কুপিজেসিক নেশার ইনজেকশন সেবন করার অপরাধে ৩ ব্যক্তিকে ভ্রাম্যমাণ আদালতে জেল জরিমানা ও দুই জনকে নিয়মিত মামলায় আসামী করে আক্কেলপুর থানায় দেওয়া হয়েছে।

গতকাল রবিবার (৬ অক্টোবর) উপজেলার তিলকপুর ইউনিয়নের বড় পুকুরাপাড়া এলাকায় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোছা. মুনিরা সুলতানা এর নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জয়পুরহাটের উপ-পরিদর্শক দুলাল চন্দ্র প্রামানিক এর সার্বিক সহযোগীতায় সঙ্গিয় ফোর্স নিয়ে মাদকদ্রব্য উদ্ধার ও অভিযান চালাচ্ছিলেন। অভিযান পরিচালনাকালে উপজেলার বড় পুকুরাপাড়া গ্রামে  মো. স্বপন হোসেন (৪০), মো. হালিম (৪০) মো. ফিরোজ (৪২) শরীরে নেশার ইনজেকশন পুশ করার সময় বুপ্রেনরফিন হাইড্রোক্লোরাইড যুক্ত কুপিজেসিক ইনজেকশন তিন জনের কাছে তিনটি এম্পুল (৬ এমএল) উদ্ধার করেন।

উদ্ধার শেষে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোছা. মুনিরা সুলতানা ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তিন জনকেই একশত টাকা করে ও ৩মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন। স্বপন ও হালিমের বাড়ি তিলকপুর ইউনিয়নের বড় পুকুরাপাড়া গ্রামে  এবং  মো. ফিরোজ হোসেন বাড়ি বিষ্ণুপুরে।

ম্যাজিস্ট্রেট মোছা. মুনিরা সুলতানা বলেন, মাদক সেবনকালে ৩ জনকে আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। তিন জনকে নগদ অর্থদন্ড ও বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়। 

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জয়পুরহাটের উপ-পরিদর্শক দুলাল চন্দ্র প্রামানিক বলেন, তিলকপুর পূর্ব বাজারস্থ এলাকায় অভিযান পরিচালনাকালে মো. মোকলেছুর রহমান (৩৯), মো. নজরুল ইসলাম, রতন (৪২) এর কাছে বুপ্রেনরফিন হাইড্রোক্লোরাইড যুক্ত কুপিজেসিক ইনজেকশন ৪০টি এম্পুল (৮০ এমএল) পাওয়া যায়। পরে তাদের আটক করে আক্কেলপুর থানায় নিয়মিত মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে।

আরবি/জেডআর

Link copied!