ঢাকা মঙ্গলবার, ০৮ অক্টোবর, ২০২৪

আ.লীগ বিচার ব্যবস্থাকে ধ্বংস করে দিয়েছে: গিয়াস উদ্দিন

সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

প্রকাশিত: অক্টোবর ৭, ২০২৪, ০৯:৩৮ পিএম

আ.লীগ বিচার ব্যবস্থাকে ধ্বংস করে দিয়েছে: গিয়াস উদ্দিন

নারায়ণগঞ্জ জেলা বিএনপির সভাপতি গিয়াস উদ্দিন। ছবি: রূপালী বাংলাদেশ

বিচার ব্যবস্থাকে আওয়ামী লীগ ধ্বংস করে দিয়ে গেছে। আগামীর দেশনায়ক তারেক রহমান ইতোমধ্যে কঠোর হুঁশিয়ারি উচ্চারণ করে দিয়ে বলেছেন, বিএনপি হলো ভালো মানুষের দল। এই দলে সন্ত্রাসী, চাঁদাবাজদের কোনো স্থান নেই। বিএনপি করতে হলে মানুষের সঙ্গে সংযোগ রাখতে হবে। মানুষ যাকে ভালো না বাসবে, তার স্থান বিএনপিতে হবে না। সুতরাং সাবধান হয়ে যান, অপকর্ম যারা করেন বা করার চেষ্টা করছেন সেদিক থেকে ফিরে এসে মানুষের জন্য কাজ করুন। মানুষকে ভালোবাসুন। মানুষের ভালেবাসা অর্জন করতে পারলে তবেই আপনি বিএনপি নেতা হবেন। অন্যথায় আপনি এই দলের কেউ নন। 

সোমবার বিকেলে নারায়গঞ্জ সিটি কর্পোরেশনের সিদ্ধিরগঞ্জের ৪ নং ওয়ার্ডের বালুর মাঠে নারায়নগঞ্জ জেলা তরুন দলের উদ্যোগে সন্ত্রাস, নৈরাজ্য, চাঁদাবাজির বিরুদ্ধে আয়োজিত সমাবেশে প্রধান অতিথি বীর মুক্তিযোদ্ধা মুহাম্মদ গিয়াসউদ্দিন ওই কথা বলেন তিনি।

নারায়ণগঞ্জ জেলা তরুণ দলের উদ্যোগে টি এইচ তোফা সভাপতিত্বে জনসভায় জনসভায় বক্তব্য রাখেন, সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সভাপতি মাজেদুল ইসলাম, সাধারণ সম্পাদক মো. ইকবাল হোসেন, নারায়ণগঞ্জ জেলা তরুণ দলের সভাপতি টি এইচ তোফা, জিএম সাদরিল ও বিএনপি‍‍`র অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আরবি/জেডআর

Link copied!