ঢাকা সোমবার, ২১ অক্টোবর, ২০২৪

পাহাড়ে আনন্দ উল্লাসে দৈনিক রূপালী বাংলাদেশ’র নবযাত্রা

রাঙামাটি প্রতিনিধি

প্রকাশিত: অক্টোবর ২০, ২০২৪, ০৬:৩৩ পিএম

পাহাড়ে আনন্দ উল্লাসে দৈনিক রূপালী বাংলাদেশ’র নবযাত্রা

ছবি : রূপালী বাংলাদেশ

পাহাড়েও দৈনিক রুপালী বাংলাদেশের নবযাত্র অনুষ্ঠিত হয়েছে। রোববার (২০ অক্টোবর) বিকাল সাড়ে ৫টায় রাঙামাটি রিপোর্টার্স ইউনিটিতে জাতীয় দৈনিকটির নবযাত্রা উপলক্ষে কেক কাটার মাধ্যমে শোভাযাত্রা শুরু হয়।

দৈনিক রুপালী বাংলাদেশ‘র রাঙামাটি জেলা প্রতিনিধি এম. কামাল উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শুভযাত্রার কেক কাটেন জেলা প্রশাসক মোহাম্মদ মোশারফ হোসেন খান।

জেলা প্রশাসক বলেন, নবযাত্রায় রুপালী বাংলাদেশ পত্রিকা পাহাড়ের সুখ-দুঃখ, উন্নয়ন, অবহেলিত জনপদ ও মানুষের জীবনযাত্রার প্রবাহের ঘটনাবলী তুলে ধরবেন। পাশাপাশি নবযাত্রায় রুপালী বাংলাদেশ দেশ এবং জাতির কল্যাণে কাজ করবে। পত্রিকাটি আগামীতে অনেক ভালো করবে বলে আমি মনে করি।

এসময় উপস্থিত ছিলেন- রাঙামাটি রিপোর্টার্স ইউনিটির সভাপতি সুশীল প্রসাদ চাকমা, কাঁঠালতলীস্থ দারুসসালাম একাডেমি এতিম ও হেফজ খানার সুপার মুফতি মাওলানা সামশুল আলম, রিপোর্টার্স ইউনিটির সহ-সভাপতি ও সমকাল পত্রিকার জেলা প্রতিনিধি সত্রং চাকমা, এখন টেলিভিশনের জেলা প্রতিনিধি মো. জিয়াউর রহমান জুয়েল, ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের জেলা প্রতিনিধি হিমেল চাকমা, প্রথম আলো জেলা প্রতিনিধি সাধন বিকাশ চাকমা, গ্লোবাল টিভির জেলা প্রতিনিধি আজিজুল ইসলামসহ অন্যান্য প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

আরবি/ এইচএম

Link copied!