ঢাকা সোমবার, ২১ অক্টোবর, ২০২৪

সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর পিআরও’র পিতা জয়নাল আবেদীন গ্রেপ্তার

কুমিল্লা প্রতিনিধি

প্রকাশিত: অক্টোবর ২০, ২০২৪, ০৯:৩৩ পিএম

সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর পিআরও’র পিতা জয়নাল আবেদীন গ্রেপ্তার

ছবি : রূপালী বাংলাদেশ

সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের পাবলিক রিলেশন অফিসার (পিআরও) শরীফ মাহমুদ অপুর বাবা কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সদস্য ও কুমিল্লার বুড়িচং উপজেলার সদর ইউনিয়নের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার জয়নাল আবেদিনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার (২০ অক্টোবর) বুড়িচং উপজেলার সদর ইউনিয়নের পূর্ণমতি গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল হক।

ওসি জানান, ছাত্র আন্দোলনে হামলার ঘটনায় জয়নাল আবেদীনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। মামলা দায়েরের পর থেকে জয়নাল আবেদীন আত্মগোপনে চলে যায়। গোপন সংবাদের ভিত্তিতে রোববার পুলিশের একটি দল তার নিজ বাড়িতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে। ওসি আরো জানান, গ্রেপ্তার আসামিকে কুমিল্লা আদালতে প্রেরণ করা হয়েছে।

এদিকে জয়নাল আবেদীনের ভূমিকা নিয়ে ছাত্র সমন্বয়করা তাকে গ্রেপ্তার করা ও চেয়ারম্যান পদ থেকে অপসারণের দাবিতে একাধিকবার বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান করেন।

প্রসঙ্গত, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের পিআরও শরীফ মাহমুদ অপু ক্ষমতার প্রভাব খাটিয়ে তার বাবাকে সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান করে নেয়ার অভিযোগ রয়েছে।

আরবি/ এইচএম

Link copied!