ঢাকা সোমবার, ২১ অক্টোবর, ২০২৪

সাভারে রুপালি বাংলাদেশ‍‍`র প্রকাশনা উৎসব অনুষ্ঠিত

মো. জহিরুল ইসলাম খান লিটন, সাভার

প্রকাশিত: অক্টোবর ২০, ২০২৪, ১০:৪৪ পিএম

সাভারে রুপালি বাংলাদেশ‍‍`র প্রকাশনা উৎসব অনুষ্ঠিত

ছবি: রূপালী বাংলাদেশ

ঢাকার সাভারে দৈনিক রুপালী বাংলাদেশ‍‍`র প্রকাশনা উৎসব র‍্যালি,আলোচনা সভা ও কেক কাটার মধ্যদিয়ে অনুষ্ঠিত হয়েছে।

রবিবার(২০ অক্টোবর) বিকালে আশুলিয়ার জামগড়া চৌরাস্তার ফুড ফেয়ার থাই চাইনিজ রেস্টুরেন্টে সাভার প্রতিনিধি মো.জহিরুল ইসলাম খান লিটনের আয়োজনে এ প্রকাশনা উৎসব অনুষ্ঠিত হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আশুলিয়া থানার উপপরিদর্শক (ওসি তদন্ত) মো. কামাল হোসেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিতি ছিলেন গাজীরচট আকবর মন্ডল উচ্চ বিদ্যালয় ও কলেজের প্রিন্সিপাল মো.মোজাফফর হোসেন, আয়শা এগ্রো ফার্মের মালিক বিশিষ্ট ব্যবসায়ী মো.আবুল হুসাইন, যুগান্তর পত্রিকার আশুলিয়া প্রতিনিধি মেহেদী হাসান মিঠু, আশুলিয়া থানা পূজা উৎযাপন পরিষদের প্রতিষ্ঠাতা সভাপতি আশীষ চন্দ্র নাগ,শ্রমিক নেতা মো.সরোয়ার আলম, ব্যবসায়ী আবুল বাশার খান,ব্যবসায়ী ইসমাইল হোসেন মোল্লা,জামগড়া পল্লী চিকিৎসক সমাজ কল্যাণ সংস্থার সভাপতি নূর উদ্দিন পাটোয়ারী, দৈনিক চৌকস পত্রিকার ব্যবস্থাপনা সম্পাদক কলিম উদ্দিন প্রামাণিক, নাট্য পরিচালক হিরন সোহেল,নাট্য অভিনেতা মো.মশিউর রহমান মশি।

বক্তারা দৈনিক রুপালী বাংলাদেশের এই শুভ সূচনায় সংশ্লিষ্ট সবাইকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বলেন, বর্তমান দেশের ক্লান্তি লগ্নে অর্থনৈতিক, রাজনৈতিক, সাংস্কৃতিক ও সামাজিকসহ সকল ক্ষেত্রে উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে রূপালী বাংলাদেশ। উন্নয়ন সাফল্য ও সম্ভাবনাকেও সুনিপুণভাবে তুলে ধরবে। আগামীতে সব ক্ষেত্রে বস্তুনিষ্ঠ দায়িত্বশীল ও সাহসী ভূমিকা রাখবে। এগিয়ে যাবে জাতীয় দৈনিক রূপালী বাংলাদেশ এই প্রত্যাশা করি।

প্রধান অতিথি আশুলিয়া থানার উপপরিদর্শক (ওসি তদন্ত) কামাল হোসেন বলেন, মুক্তবুদ্ধিচর্চার মাধ্যমে সংবাদপত্র একটি অগ্রসরমান জাতি গঠনে নিয়ামক হিসেবে কাজ করতে পারে। অপসংস্কৃতি, মূল্যবোধের অবক্ষয়, মাদক, দুর্নীতি ও সন্ত্রাস রোধে গণমাধ্যম বিশেষ করে সংবাদপত্র বলিষ্ঠ পদক্ষেপ নিয়ে একটি নিষ্কলুষ সমাজ গঠনে অগ্রপথিকের ভূমিকা পালন করতে পারে।

তিনি আরও বলেন, পত্রিকাটি বস্তুনিষ্ঠ এবং গঠনমূলক সংবাদ পরিবেশনের মাধ্যমে দেশে সুশাসন, গণতন্ত্র ও উন্নয়নের ধারা ত্বরান্বিত করতে তাদের অবদান অব্যাহত রাখবে বলে  দৃঢ় বিশ্বাস। পত্রিকাটি পেশাদারিত্ব বজায় রেখে দেশ ও দশের কথা বলে মাটি ও মানুষের কাছে পৌঁছাতে সক্ষম হবে এই প্রত্যাশা আমাদের সবার। আগামী দিনগুলোতে পত্রিকাটির সাফল্য কামনা করি।

আরবি/জেডআর

Link copied!