ঢাকা সোমবার, ২১ অক্টোবর, ২০২৪

যুবদল, স্বেচ্ছাসেবকদল ও ছাত্রদলের নীলফামারী ও সৈয়দপুর জেলার যৌথ কর্মী সভা

নীলফামারী প্রতিনিধি

প্রকাশিত: অক্টোবর ২১, ২০২৪, ০৯:১০ এএম

যুবদল, স্বেচ্ছাসেবকদল ও ছাত্রদলের নীলফামারী ও সৈয়দপুর জেলার যৌথ কর্মী সভা

ছবি: রূপালী বাংলাদেশ

যুবদল, স্বেচ্ছাসেবকদল ও ছাত্রদলের নীলফামারী ও সৈয়দপুর রাজনৈতিক জেলা শাখর সমন্বয়ে “সাম্য ও মানবিক সমাজ বিনির্মাণে”  নীলফামারীতে দিকনির্দেশনা মূলক যৌথকর্মী সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার (২০ অক্টোবর) বিকেলে জেলা শহরের শিল্পকলা অডিটোরিয়াম চত্বরে যৌথ কর্মী সভা অনুষ্ঠিত হয়। 

এতে কেন্দ্রীয় যুবদলের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নয়নের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সভাপতি এস.এম জিলানী। প্রধান বক্তা ছিলেন কেন্দ্রীয় ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি আবু আফসান মো. ইয়াহিয়া। বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সিনিয়র সহ-সভাপতি ইয়াসিন আলী। এতে সঞ্চালনা করেন কেন্দ্রীয় ছাত্রদলের সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক শ্যামল মালুম।

প্রধান অতিথির বক্তব্যে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সভাপতি এস.এম জিলানী বলেন, ‍‍`বাংলাদেশের স্বাধীনতা, সার্বভৌমত্ব, গণতন্ত্র রক্ষা ও পুনরুদ্ধার, মানুষের বাক স্বাধীনতা ফিরিয়ে আনা ও  মানুষের ভোটের অধিকার প্রতিষ্ঠার জন্য ১৭ বছর জাতীয়তাবাদী আদর্শের শক্তি ঐক্যবদ্ধ ছিল। 

৫ আগস্ট ছাত্র-জনতার  সফল গণঅভ্যুত্থানের মধ্য দিয়ে আমরা ফ্যাসিবাদকে বাংলাদেশ থেকে বিতাড়িত করছি। কিন্তু আমরা এখনও সেই কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছাতে পারি নাই। আমাদের যে কাঙ্ক্ষিত লক্ষ্য বাংলাদেশের মানুষের সরাসরি ভোটে  সরকার প্রতিষ্ঠিত করা।  ব্যালটের মাধ্যমে মানুষ ভোট দিবে, যাকে খুশি তাকে দিবে। সেই ভোটের মাধ্যমে একটি সরকার প্রতিষ্ঠা করা।‍‍`

তিনি আরও বলেন, ‍‍`আমরা আশা করছি অন্তবর্তীকালীন সরকার যে সংস্কারটুকু প্রয়োজন, যত দ্রুত সম্ভব সে সংস্কারটুকু করে একটি নিরপেক্ষ নির্বাচনের মধ্য দিয়ে জনগণের ভোটের নির্বাচিত সরকারের হাতে ক্ষমতা হস্তান্তর করবে। তাহলেই দেশের মানুষের অধিকার প্রতিষ্ঠিত হবে।‍‍`

এছাড়াও নীলফামারী জেলা যুবদলের সভাপতি এএইচএম সাইফুল্লাহ রুবেল, সাধারণ সম্পাদক শাহাদাত চৌধুরী, সৈয়দপুর রাজনৈতিক জেলার আহবায়ক তারিক আজিজ, সদস্য সচিব পারভেজ আলম (গুড্ডু), নীলফামারী জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আবু সুফিয়ান রুমেল, সাধারণ সম্পাদক মোর্শেদ আজম, সৈয়দপুর রাজনৈতিক জেলা র সভাপতি এরশাদ হোসেন (পাপ্পু), সাধারণ সম্পাদক এম এ পারভেজ লিটন, নীলফামারী জেলা ছাত্রদলের সভাপতি মারুফ পারভেজ প্রিন্স, সাধারণ সম্পাদক মোজাম্মেল হক মোজাম, সৈয়দপুর রাজনৈতিক জেলা র সভাপতি হোসাইন মোহাম্মদ আরমান, সাধারণ সম্পাদক মো. মমিনুল ইসলাম রাব্বীসহ,  নীলফামারী ও সৈয়দপুর রাজনৈতিক জেলা যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের নেতাকর্মীরা সহ আরও অনেকে উপস্থিত ছিলেন।
 

আরবি/জেডআর

Link copied!