ঢাকা সোমবার, ২১ অক্টোবর, ২০২৪

রূপালী বাংলাদেশ‘র নবযাত্রায় বালিয়াডাঙ্গীতে কেক কাটা ও আলোচনা সভা

বালিয়াডাঙ্গী (ঠাকুরগাঁও) প্রতিনিধি

প্রকাশিত: অক্টোবর ২১, ২০২৪, ১০:০৭ এএম

রূপালী বাংলাদেশ‘র নবযাত্রায় বালিয়াডাঙ্গীতে কেক কাটা ও আলোচনা সভা

ছবি: রূপালী বাংলাদেশ

মুক্তচিন্তার দূরন্ত এই স্লোগানকে সামনে রেখে জাতীয় দৈনিক রূপালী বাংলাদেশ পত্রিকার নবযাত্রায় ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে কেক কাটা, আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।  

রবিবার (২০ অক্টোবর) সন্ধ্যায় উপজেলার বালিয়াডাঙ্গী প্রেসক্লাবের (অস্থায়ী কার্যালয়ে) এ সভার আয়োজন করা হয়।

দৈনিক রুপালী বাংলাদেশ এর বালিয়াডাঙ্গী উপজেলা প্রতিনিধি ইলিয়াস আলী ও রাণীশংকৈল উপজেলা প্রতিনিধি তাহেরুল ইসলাম তামিম এর আয়োজনে এ সময় বালিয়াডাঙ্গী প্রেসক্লাব সভাপতি এনএম নুরুল ইসলাম এর সভাপতিত্বে  ও সাধারণ সম্পাদক আল-মামুন জীবন এর সঞ্চালনায় উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও জেলা আইনজীবী ফোরাম এর সভাপতি ও বালিয়াডাঙ্গী উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি এ্যাড. সৈয়দ আলম, উপজেলা জামায়াতের আমির অধ্যাপক রফিকুল ইসলাম, বালিয়াডাঙ্গী প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক এম.এ মমিন, কোষাধ্যক্ষ মাজেদুল ইসলাম, দপ্তর সম্পাদক হাসান আলী, জনকণ্ঠের রাণীশংকৈল সংবাদদাতা আব্দুল্লাহ আল নোমান, উপজেলা শ্রমিকদলের সভাপতি দবিরুল ইসলাম, স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক রাশেদুজ্জামান চৌধুরী রাশেদ, ছাত্রদলের সদস্য সচিব আবু সায়েদ প্রমুখ। 

এ সময় বক্তারা বলেন, মুক্তচিন্তার দূরন্ত প্রকাশ এই স্লোগান সামনে নিয়ে ভাইয়া গ্রুপের একটি প্রতিষ্ঠান দৈনিক রূপালী বাংলাদেশ এর শুভ উদ্বোধন উপলক্ষে আমরা শুভ কামনা জানাচ্ছি।আশা রাখছি নিরপেক্ষ ও বস্তুনিষ্ঠ সংবাদের মাধ্যমে পত্রিকাটি সর্বপ্রথম স্থান দখল করবে।

পত্রিকার উত্তরোত্তর সাফল্য কামনা করে দোয়া পরিচালনা করেন হাফেজ মাওলানা হাসান আলী।

আরবি/জেডআর

Link copied!