ঢাকা সোমবার, ২১ অক্টোবর, ২০২৪

রূপালী বাংলাদেশ’র শুভ সূচনা উপলক্ষে খুলনায় কেক কাটা ও সভা

খুলনা প্রতিনিধি

প্রকাশিত: অক্টোবর ২১, ২০২৪, ১২:০৬ পিএম

রূপালী বাংলাদেশ’র শুভ সূচনা উপলক্ষে খুলনায় কেক কাটা ও সভা

ছবি: রূপালী বাংলাদেশ

‘মুক্তচিন্তার দুরন্ত প্রকাশ’ স্লোগানকে হৃদয়ে ধারণ করে রোববার থেকে শুভ সূচনা হলো দৈনিক রুপালী বাংলাদেশ পত্রিকা। রোববার সকাল সাড়ে ১০টায় খুলনা প্রেসক্লাবের হুমায়ুন কবীর বালু মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাংস্কৃতিক সামাজিক ও রাজনৈতিক, ব্যবসায়ী, শিক্ষকসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।

খুলনা প্রেসক্লাবের আহবায়ক এনামুল হক’র সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন খুলনা জেলা প্রশাসক মোহাম্মদ সাইফুল ইসলাম।জেলা প্রশাসক মোহাম্মদ সাইফুল ইসলাম বলেন, সাংবাদিকতার শক্তি আসলে প্রচার সংখ্যা নয়। 

সাংবাদিকতার শক্তি হচ্ছে তথ্যের বস্তুনিষ্ঠতা, তথ্যের একাগ্রতা ও তথ্যের গভীরতা। এই তিনটি বিষয় গুরুত্ব দিয়ে পত্রিকাটিকে এমনভাবে কাজ করে যাওয়ার প্রত্যাশা করেন তিনি।

তিনি আরো বলেন, নতুন পাঠক, নতুন সমাজ, নতুন অর্থনীতি ও রাজনীতিকে দৈনিক রূপালী বাংলাদেশ ধারণ করবে। নতুন পাঠকদের প্রত্যাশা পূরণ করে এটা একটা স্বীকৃত, গ্রহণযোগ্য ও আন্তর্জাতিক মানের দৈনিকে রূপান্তরিত হবে।

শুভেচ্ছা বক্তব্য রাখেন-খুলনা সাংবাদিক ইউনিয়ন (কেইউজে) এর সভাপতি সাইয়েদুজ্জামান সম্রাট ও দৈনিক রূপালী বাংলাদেশের খুলনা ব্যুরো প্রধান হাসানুর রহমান তানজির। অনুষ্ঠান পরিচালনা করেন ঢাকা পোস্টের স্টাফ রিপোর্টার মোহাম্মদ মিলন।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিএফইউজে- বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের যুগ্ম মহাসচিব হেদায়েত হোসেন মোল্লা, খুলনা প্রেসক্লাবের অন্তর্বর্তীকালীন কমিটির সদস্য আশরাফুল ইসলাম নূর, খুলনা সাংবাদিক ইউনিয়ন (কেইউজে) এর সাধারণ সম্পাদক মহেন্দ্র নাথ সেন, বিডিনিউজ ২৪ ডট কমের খুলনা প্রতিনিধি শুভ্র শচীন, দৈনিক আামার সংবাদ এর ব্যুরো প্রধান ইকরামুল কবির, খুলনা টাইমসের বার্তা সম্পাদক এস এম নূর হাসান জনি, দৈনিক খোলা কাগজের ব্যুরো প্রধান মোহাম্মদ অসিম, দৈনিক দিনকালের ফকির শহিদুল ইসলাম, সময় টেলিভিশনের খুলনা প্রতিনিধি বেল্লাল হোসেন সজল, খুলনা জেলা সংবাদপত্র হকার্স ইউনিয়নের সভাপতি মো. খায়রুল ইসলাম তালুকদার, সাধারণ সম্পাদক সৈয়দ আলম গুড্ডু, কোষাধ্যক্ষ মো. হুমায়ূন কবির, খুলনা গেজেট এর স্টাফ রিপোর্টার একরামুল হোসেন লিপু দৈনিক আজকের পত্রিকার সাব্বির ফকিরসহ দৈনিক রূপালী বাংলাদেশ খুলনা ব্যুরো অফিসের উপজেলা ও জেলা প্রতিনিধিরা। সব শেষে শুভ সূচনা উপলক্ষে কেক কাটেন প্রধান অতিথিসহ অন্য অতিথিরা।

আরবি/জেডআর

Link copied!