ঢাকা মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০২৪

রাষ্ট্রপতির পদত্যাগের দাবিতে মধ্যরাতে উত্তাল বেরোবি

বেরোবি প্রতিনিধি

প্রকাশিত: অক্টোবর ২২, ২০২৪, ০২:২৮ পিএম

রাষ্ট্রপতির পদত্যাগের দাবিতে মধ্যরাতে উত্তাল বেরোবি

ছবি: রূপালী বাংলাদেশ

রাষ্ট্রপতি সাহাবুদ্দিন চুপ্পুর পদত্যাগের দাবিতে বিক্ষোভ মিছিল করেন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি) শিক্ষার্থীরা। সোমবার (২১ অক্টোবর) রাত ১১ টায় বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটক থেকে বিক্ষোভ মিছিল বের হয়। পরে মিছিলটি গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে আবার প্রধান ফটকে এসে শেষ হয়।

এ সময় বাংলা বিভাগের শিক্ষার্থী শামসুল হক সুমন বলেন, ছাত্র জনতার আশা-আকাঙ্ক্ষার সরকার অন্তর্বর্তীকালীন সরকার। তাদের কাছে বিনীত অনুরোধ করবো  অনতিবিলম্বে তাকে পদত্যাগ করানোর বন্দোবস্ত  করা হোক। নতুবা ছাত্র জনতা এক হয়ে আবার আওয়ামী লীগের দোসরদের উৎখাত করবে।

ম্যানেজমেন্ট ইনফরমেশন সিস্টেমস (এম আই এস) বিভাগের শিক্ষার্থী সাকিব ইসলাম বলেন, স্বৈরাচারী সরকার পালিয়ে গেলেও তার দোসররা কিন্তু এখনো আছে। স্বৈরাচারী সরকার যখন ছাত্র জনতার গণভ্যুত্থানের সময় পালিয়ে যায় তখন রাষ্ট্রপতি বলেন স্বৈরাচারী হাসিনা পদত্যাগ পত্র জমা দিয়েছিল কিন্তু তিনি আবার ২ মাস পর বলেন পদত্যাগপত্র দলিলের কোন প্রমাণ নেই। তাকে আমরা বাংলাদেশের মহামান্য রাষ্ট্রপতি পদে রাখতে চাই না। ছাত্র-জনতা যেমন করে স্বৈরাচারী হাসিনার পতন ঘটিয়েছে প্রয়োজনে রাষ্ট্রপতিরো পতন ঘটাবো। প্রয়োজনে আমরা বঙ্গভবনে লং মার্চ করব। 

আরবি/জেডআর

Link copied!