ঢাকা মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০২৪

লক্ষ্মীপুরে স্ত্রী’র জানাযায় স্বামীর মৃত্যু

লক্ষ্মীপুর প্রতিনিধি

প্রকাশিত: অক্টোবর ২২, ২০২৪, ০২:৩৮ পিএম

লক্ষ্মীপুরে স্ত্রী’র জানাযায় স্বামীর মৃত্যু

নিহত মাজহারুল ইসলাম। ছবি: রূপালী বাংলাদেশ

লক্ষ্মীপুরের রামগঞ্জে স্ত্রী মরিয়ম বেগমের (৬৪) জানাজায় অসুস্থ হয়ে স্বামী মাজহারুল ইসলাম (৭০) মারা গেছেন। তিনি উপজেলার লামচর ইউনিয়ন শাখার জামায়াত ইসলামীর আমির। একদিনের ব্যবধানে স্বামী-স্ত্রী দুইজনের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। সোমবার (২১ অক্টোবর) দুপুর ২টার দিকে উপজেলার লামচর ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের পশ্চিম কাশিমপুর গ্রামের বাড়িতে মাজহারুল শেষ নিশ্বাস ত্যাগ করেন।

এর আগে রোববার (২০ অক্টোবর) রাত ৭টার দিকে তার স্ত্রী মারা যান। রামগঞ্জ উপজেলা জামায়াতের আমির নাজমুল হাসান ও লামচর ইউনিয়ন জামায়াতের সেক্রেটারি মনির হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

মাজহারুল ও তার স্ত্রী মরিয়মের মৃত্যুতে জামায়াতে ইসলাম গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছে। মাজহারুল বেড়ি বাজার নুরাণী মাদরাসার সহকারী শিক্ষক ও লামচর ইউনিয়নের পশ্চিম কাশিমপুর গ্রামের বাসিন্দা ছিলেন। মৃত্যুকালে তিনি ৪ ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

লামচর ইউনিয়ন জামায়াতের সেক্রেটারি মনির হোসেন বলেন, রোববার সকাল ৯টার দিকে মাজহারুল তার স্ত্রীর জানাজায় অংশ নেন। তখন তিনি অসুস্থ হয়ে পড়েন। পরে দুপুর ২টার দিকে তিনি মারা যান। রাত সাড়ে ৮টায় জানাজা শেষে মাজহারুলের মরদেহ পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।


 

আরবি/জেডআর

Link copied!