ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪

দহগ্রাম করিডোরে ভারতীয় মাদকসহ আটক ২

মিনহাজ পারভেজ, পাটগ্রাম

প্রকাশিত: সেপ্টেম্বর ১৫, ২০২৪, ০৯:৩৭ পিএম

দহগ্রাম করিডোরে ভারতীয় মাদকসহ আটক ২

ছবি: রূপালী বাংলাদেশ

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার দহগ্রাম ইউনিয়নে ভারতীয় ট্যাপেন্ডাবল ট্যাবলেট মাদকদ্রব্যসহ দুইজনকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। 

শনিবার (১৪ সেপ্টেম্বর) রাত সোয়া ৮ টার দিকে দহগ্রাম হতে পাটগ্রাম যাওয়ার পথে বিজিবির চেকপোস্টে দহগ্রাম ইউনিয়নের আঙ্গোরপোতা গ্রামের ইসলামপুর এলাকার কামরুজ্জামানের ছেলে আমিনুর রহমান (২০) ও একই এলাকার আব্দুল মোন্নাফের ছেলে আব্দুর রহিমকে (৩৭) আটক করা হয়।

বিজিবি জানায়, শনিবার রাতে দহগ্রামের তিনবিঘা করিডোর চেকপোস্টে টহল দায়িত্ব পালনের সময় একটি ইজিবাইককে গতিরোধ বিজিবি সদস্যরা। এ সময় ইজিবাইকের যাত্রী আমিুনর রহমান কৌশলে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। বিজিবি তাদেরকে আটক করে ও আমিনুর রহমান এবং চালক আব্দুর রহিমের সাথে থাকা দুইটি স্কুল ব্যাগ তল্লাশী করে। এ সময় ৪ হাজার ৩৮০ টি ভারতীয় নেশাজাতীয় ট্যাপেন্ডাবল ট্যাবলেট পাওয়া যায়। এসব ট্যাবলেটের মূল্য ৮ লাখ ৭৬ হাজার টাকা। রাতেই রংপুর ৫১ বিজিবি ব্যাটালিয়নের দহগ্রাম বিওপির ক্যাম্প কমান্ডার নায়েব সুবেদার মোস্তফা কামাল বাদী হয়ে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে আটককৃতদেরকে পাটগ্রাম থানা পুলিশের নিকট হস্তান্তর করেন।

পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাঈদ চৌধুরী জানান, ‘দহগ্রাম বিজিবি ক্যাম্পের বিজিবিদের দেওয়া মাদকের মামলায় আসামী দুইজনকে রোববার সকালে লালমনিরহাট আদালতে প্রেরণ করা হয়েছে।’


 

আরবি/জেডআর

Link copied!