ঢাকা রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০২৪

মিঠাপুকুরে বাস-ট্রলির মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৫

মিঠাপুকুর (রংপুর) প্রতিনিধি

প্রকাশিত: সেপ্টেম্বর ২২, ২০২৪, ০২:৪০ এএম

মিঠাপুকুরে বাস-ট্রলির মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৫

ছবি: রূপালী বাংলাদেশ

রংপুরের মিঠাপুকুরে যাত্রীবাহীবাসের সঙ্গে ইটভাঙা ট্রলির মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৫ জন। 

শনিবার (২১ সেপ্টেম্বর) রাত ৮ টার দিকে উপজেলার শঠিবাড়ি এলাকার ড্রিম পেট্রোল পাম্প সংলগ্ন  রংপুর-বগুড়া মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-রাজশাহী জেলার চারঘাট উপজেলার হলিদাগাজী জায়গীর পাড়ার সেলিম মিয়া (৩০) ও হাশেম মিয়া (৩৮)। নিহত দুজন ইটভাঙা শ্রমিক ছিলেন। আহতদের মিঠাপুকুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ঢাকা থেকে ছেড়ে আসা সৌখিন এন্টারপ্রাইজ নামে যাত্রীবাহী একটি বাস শঠিবাড়ি ড্রিম পেট্রোল পাম্প এলাকায় পৌছলে বিপরীত দিক থেকে আসা একটি ইটভাঙা ট্রলির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ২ জন নিহত হন। আহত হন আরও ৫ জন।

দুর্ঘটনার খবর পেয়ে মিঠাপুকুর ফায়ার সার্ভিস ও হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করেন। দূর্ঘটনায় ক্ষতিগ্রস্থ্য বাস ও ট্রলিটি বড়দরগা হাইওয়ে থানা হেফাজতে রয়েছে।

বড় দরগা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইনচার্জ সার্জেন্ট আব্দুর রাশেদ জানান, দূর্ঘটনা কবলিত বাসটি আটক করে থানায় নেওয়া হয়েছে। পরবর্তিতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে। 

আরবি/জেডআর

Link copied!