ঢাকা বুধবার, ২৩ অক্টোবর, ২০২৪

টাঙ্গাইলে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগিতা

টাঙ্গাইল প্রতিনিধি

প্রকাশিত: অক্টোবর ২২, ২০২৪, ০৮:৫৩ পিএম

টাঙ্গাইলে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগিতা

ছবি: রূপালী বাংলাদেশ

"রুখবো দুর্নীতি, গড়বো দেশ হবে সোনার বাংলাদেশ" স্লোগানে টাঙ্গাইলে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগিতা-২০২৪ অনুষ্ঠিত হয়েছে। ২২ অক্টোবর মঙ্গলবার সকালে টাঙ্গাইল জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি ও দুর্নীতি দমন কমিশন টাঙ্গাইল জেলা কার্যালয়ের আয়োজনে পুলিশ লাইনের মাল্টিপারপাস শেডে এই বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

টাঙ্গাইল জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি অধ্যাপক দেবাশীষ দেব এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (উন্নয়ন ও মানবসম্পদ ব্যবস্থাপনা) সঞ্জয় কুমার মহন্ত।  বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মুহাম্মদ সরোয়ার হোসেন। দুর্নীতি দমন কমিশন টাঙ্গাইল জেলা কার্যালয়ের উপপরিচালক মো. ফখরুল ইসলাম।

আলোচক হিসেবে উপস্থিত ছিলেন জেলা শিক্ষা অফিসার রেবেকা সুলতানা। স্বাগত বক্তব্য রাখেন সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. মুজিবুল আহসান। 

প্রতিযোগিতায় চারটি শিক্ষা প্রতিষ্ঠানের প্রতিযোগী দল অংশগ্রহণ করে এবং প্রতিযোগিতায় বিন্দুবাসিনী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় বিজয়ী হয়। অনুষ্ঠানের অতিথিবৃন্দ প্রতিযোগিতায় বিজয়ী ও ২য় স্থান অধিকারী দলের মাঝে পুরস্কার বিতরণ করেন। 

আরবি/জেডআর

Link copied!