ঢাকা শনিবার, ২৬ অক্টোবর, ২০২৪

হাসিনা পনেরো বছর লুটপাট, গুম ও অত্যাচার করেছে: ইয়াসের খান

নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি

প্রকাশিত: অক্টোবর ২৫, ২০২৪, ১১:০৬ পিএম

হাসিনা পনেরো বছর লুটপাট, গুম ও অত্যাচার করেছে: ইয়াসের খান

ছবি: রূপালী বাংলাদেশ

বিএনপির বৈদেশিক কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য ও ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য ইয়াসের খান চৌধুরী বলেছেন খুনি হাসিনা জনগণ ও শিশুদেরকে হত্যার মাধ্যমে জনগণকে তোয়াক্কা না করে দেশ ছেড়ে পালিয়ে গেছে। শুধু তিনি নয় তার সাথে সাবেক মন্ত্রী ও এমপিরাও পালিয়ে গেছে । পনেরো বছর লুটপাট করছে, গুম করছে, অত্যাচার করছে, মামলা দিয়ে হয়রানি করেছে। মানুষের পতন হয় কিন্তু হাসিনার যে পতন আজীবনের পতন।

শুক্রবার(২৫ অক্টোবর) বিকাল ৪ টায় শেরপুর ইউনিয়নের পাঁচরুখী বাজারে ইউনিয়ন বিএনপি অঙ্গ ও সহযোগী সংগঠনের আয়োজনে মতবিনিময় ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে ইয়াসের খান চৌধুরী এ কথা বলেন।

ইয়াসের খান চৌধুরী আরোও বলেন, হাসিনা সরকার শুধু মামলা নয়, জনগণকে জিম্মি করে চাঁদা দাবি করেছে। তারা নাকি অত্যাচার নির্যাতন করে শান্তি পায়। এই গণহত্যাকারীর বিচারের পরে যদি ফাঁসি হয় আমি এই সরকারের প্রতি আহবান করছি তার কবর যেন বাংলাদেশে না হয়। এছাড়াও তিনি বলেন আমার দলের কেউ চাঁদাবাজি করে না। কেউ আমার নামে চাঁদাবাজি করলে তাকে পুলিশের হাতে ধরিয়ে দিন।

শেরপুর ইউনিয়ন যুবদলের সাবেক সাধারণ সম্পাদক শহীদুল ইসলামের সভাপতিত্বে ও উপজেলা যুবদলের আহবায়ক মিজানুর রহমান লিটনের সঞ্চালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির সদস্য রফিকুজ্জামান ভূঁইয়া মনির,ওসমান গনি, উপজেলা বিএনপি নেতা নাজমুল হাসান,বাদল সরকার, উপজেলা স্বেচ্ছাসেবকদলের আহ্বায়ক বিল্লাল হোসেন, উপজেলা কৃষকদলের সাবেক সাংগঠনিক সম্পাদক মাহমুদ হোসেন, ছাত্রদলের আহবায়ক বাবুল আহমেদ অনিক, যুবদল নেতা কামরুজ্জামান রাসেল, শাকিল মাহমুদ প্রমুখ।

এছাড়াও উপজেলা, ইউনিয়ন বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আরবি/জেডআর

Link copied!