ঢাকা শনিবার, ২৬ অক্টোবর, ২০২৪

যুবলীগের হামলায় বিএনপি‍‍‍‍`র ১০ নেতাকর্মী আহত

নাটোর প্রতিনিধি

প্রকাশিত: অক্টোবর ২৬, ২০২৪, ০২:৪১ পিএম

যুবলীগের হামলায় বিএনপি‍‍‍‍`র ১০ নেতাকর্মী আহত

ছবি: রূপালী বাংলাদেশ

নাটোরের গুরুদাসপুরে যুবলীগের হামলায় পৌর ছাত্রদলের আহবায়ক শাকিল আহমেদসহ বিএনপির ১০ নেতাকর্মী আহত হয়েছেন। এসময় ৫ জনকে আশঙ্কজনক অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার (২৫ অক্টোবর) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার চাঁচকৈড় মধ্যমপাড়া এলাকায় এ হামলার ঘটনা ঘটে।গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) আবু রায়হান বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বিএনপি সমর্থিত চাল ব্যবসায়ী রিজভীর দোকান থেকে পৌর যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলমগীর হোসেন ৩০ বস্তা চাল বাকীতে নেয়। ব্যবসায়ী রিজভী সেই বাকীর টাকা বার বার আলমগীরের কাছে দাবি করে আসছিলেন। সেই জেরে গত বুধবার ৭ নম্বর ওয়ার্ড বিএনপির সভাপতি এমদাদ হোসেন ও রাকিবকে মারপিট করে যুবলীগ নেতা আলমগীর। এ ঘটনায় পরবর্তীতে থানায় অভিযোগ দায়ের করেন রাকিব।

এতে ক্ষুদ্ধ হয়ে যুবলীগ নেতা আলমগীর হোসেন তার অনুসারীদের নিয়ে পৌর ছাত্রদলের আহবায়ক শাকিল আহমেদসহ ১০ বিএনপি নেতাকর্মীদের ওপর অর্তকিত হামলা চালায়।

এ সময় ধারালো অস্ত্র দিয়ে তাদের এলোপাতারি কুপিয়ে রক্তাক্ত জখম করে পালিয়ে যায়।

এ সময় আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। এরপর ৫ জনকে আশঙ্কাজনক অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়।

এ ঘটনার পর বিক্ষুদ্ধ বিএনপি ও ছাত্রদলের নেতাকর্মীরা রাস্তায় নেমে আসে। এতে এলাকায় উত্তেজনা সৃষ্টি হলে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) আবু রায়হান বিষয়টি নিশ্চিত করে বলেন, জরিতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আরবি/জেডআর

Link copied!