ঢাকা রবিবার, ২৭ অক্টোবর, ২০২৪

প্রেমের ফাঁদে অপহৃত কিশোরী উদ্ধার, রোহিঙ্গা যুবক গ্রেপ্তার

কক্সবাজার ব্যুরো

প্রকাশিত: অক্টোবর ২৬, ২০২৪, ০৮:০১ পিএম

প্রেমের ফাঁদে অপহৃত কিশোরী উদ্ধার, রোহিঙ্গা যুবক গ্রেপ্তার

ছবি : রূপালী বাংলাদেশ

কক্সবাজারের রামুতে ১৩ বছর বয়সী এক কিশোরীকে প্রেমের ফাঁদে ফেলে অপহরণ করেছিল রোহিঙ্গা যুবক। তবে মামলা দায়েরের ২৪ ঘন্টার মধ্যে ভুক্তভোগীকে উদ্ধার করেছে র‌্যাব। এসময় অপহরণকারি রোহিঙ্গা যুবককে গ্রেপ্তার করা হয়েছে। 

শুক্রবার (২৬ অক্টোবর) রাত সাড়ে ১০টার দিকে কক্সবাজার শহরের বাজারঘাটা এলাকা থেকে ভুক্তভোগীকে উদ্ধারের পর অপহরণকারিকে গ্রেপ্তার করা হয় বলে জানিয়েছেন র‌্যাব-১৫ কক্সবাজার ব্যাটালিয়নের জ্যেষ্ঠ সহকারি পরিচালক (আইন ও গণমাধ্যম) ও অতিরিক্ত পুলিশ সুপার মো. কামরুজ্জামান। 

গ্রেপ্তার যুবকের নাম, মোহাম্মদ শাহ (২৪)। তিনি উখিয়া উপজেলার কুতুপালং এক নম্বর রোহিঙ্গা ক্যাম্পের ডি-ব্লকের জুবায়ের আহমদের ছেলে।

অতিরিক্ত পুলিশ সুপার মো. কামরুজ্জামান বলেন, শুক্রবার সকালে রামু থানায় ১৩ বছর বয়সী এক কিশোরীকে অপহরণের ঘটনায় একটি মামলা দায়ের করা হয়। মামলাটির সূত্র ধরে গোয়েন্দা তৎপরতার মাধ্যমে নিশ্চিত হয়ে রাতে কক্সবাজার শহরের বাজার ঘাটা এলাকা থেকে অপহৃতকে উদ্ধার করে রোহিঙ্গা যুবককে গ্রেপ্তার করা হয়। 

তিনি বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে মোহাম্মদ শাহ স্বীকার করেছে প্রথমে প্রেমের ফাঁদে এবং পরবর্তীতে বিয়ের প্রলোভন দেখিয়ে অপহরণ করেছিল। উদ্ধার কিশোরী এবং গ্রেপ্তার যুবককে রামু থানায় হস্তান্তর করা হয়েছে। 

রামু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমন কান্তি চৌধুরী জানান, কিছুদিন আগে হাসপাতালে উভয়ের বাবার চিকিৎসার জন্য ভর্তি হওয়ার সূত্র ধরে দুজনের পরিচয় ঘটে। পরে বিয়ের প্রলোভন দেখিয়ে গত ১৭ অক্টোবর এই অপহরণের ঘটনাটি ঘটে। রোহিঙ্গা যুবককে সংশ্লিষ্ট মামলায় আদালতে প্রেরণ করা হয়েছে।

আর

Link copied!