ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪

টাঙ্গাইলে দুর্বৃত্তদের হামালায় ৩ শিক্ষার্থী গুরুতর আহত

টাঙ্গাইল প্রতিনিধি

প্রকাশিত: সেপ্টেম্বর ২, ২০২৪, ০৪:১৯ এএম

টাঙ্গাইলে দুর্বৃত্তদের হামালায় ৩ শিক্ষার্থী গুরুতর আহত

ছবি: রূপালী বাংলাদেশ

টাঙ্গাইল: টাঙ্গাইলে দুর্বৃত্তদের হামালায় ৩ জন সাধারণ শিক্ষার্থী গুরুতর আহত অবস্থায় টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। আহতরা হলেন সরকারি সা‍‍`দত বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ও টাঙ্গাইল পৌরসভার বেপারী পাড়া এলাকার আরমান হোসেন (২০) এবং  মাহমুদুল হাসান আদর্শ কলেজের শিক্ষার্থী ও বেড়াডোমা এলাকার  তিজাউর রহমান (১৮) ও সিয়াম খান (১৮)। আহত শিক্ষার্থীরা সবাই বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সক্রিয় আন্দোলনকারী। 

১ সেপ্টেম্বর রবিবার দুপুর সাড়ে বারোটার দিকে টাঙ্গাইল পৌর শহরের সিডিসি ক্লাবের পাশের খালপাড় গলিতে দুর্বৃত্তদের অতর্কিত হামলার শিকার হোন বলে জানান আহত শিক্ষার্থী আরমান হোসেন। একই দিনে বেলা সাড়ে তিনটার দিকে টাঙ্গাইল শহীদ স্মৃতি পৌর উদ্যানে বন্যার্তদের জন্য ত্রান সংগ্রহের সময় কয়েকজন বকাটে ত্রানের অর্থ ছিনিয়ে নিয়ে চায়,এসময় বাধা দিলে বকাটেরা তিজাউর রহমান ও সিয়াম খানের উপর হামলা চালায় এবং কুপিয়ে মারাত্মক যখম করে বলে জানান তিজাউর রহমান ও সিয়াম খান। পরে আশেপাশের লোকজন আহতদের চিকিৎসার জন্য  টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে যায়। 

রবিবার রাতে জেলা প্রশাসনের পক্ষ থেকে অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোহাম্মদ শফিকুল ইসলাম ও এনডিসি মো. আল আমিন কবীর  আহতদের দেখতে হাসপাতালে যান এবং তাদের সুচিকিৎসার জন্য প্রয়োজনীয় সহযোগিতা করা হবে বলে জানান। 

 এব্যপারে মামলা করা হবে বলে আহতদের পরিবারের পক্ষ থেকে জানানো হয়। 

আরবি/জেডআর

Link copied!