ঢাকা বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৪

বাগেরহাটে সড়ক দুর্ঘটনায় নিহত ৪

বাগেরহাট প্রতিনিধি

প্রকাশিত: সেপ্টেম্বর ৯, ২০২৪, ০১:৩২ পিএম

বাগেরহাটে সড়ক দুর্ঘটনায় নিহত ৪

ছবি: রূপালী বাংলাদেশ

বাগেরহাটের ফকিরহাটে যাত্রীবাহী ইজিবাইকের পিছনে পিকআপ ভ্যানের ধাক্কায়  ইজিবাইক যাত্রী স্কুল শিক্ষিকাসহ ৪ জন নিহত হয়েছেন।

খুলনা-বাগেরহাট মহসড়কের ফকিরহাট উপজেলার টাউন-নওয়াপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন বাগেরহাটের মুনিগঞ্জ এলাকার নোমান শেখের স্ত্রী শিক্ষিকা নিপা বেগম (২৮), তিনি বাগেরহাট সদরে একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চাকুরী করতেন। এদিন খুলনা বাসা থেকে বাগেরহাটের দিকে যাচ্ছিলেন। এছাড়া নিহতদের অন্যরা হলেন রামপাল উপজেলার নবাবপুর এলাকার রাজমিস্ত্রি মো. মাসুম (৩৩), একই এলাকার রাজমিস্ত্রি শওকত আলী (৪০) এবং খুলনা যাওয়ার পথে একজন নিহত হয়েছেন। এখন পর্যন্ত তার নাম ঠিকানা পাওয়া যায়নি।

কাটাখালী হাইওয়ে থানা পুলিশের উপসহকারী পরিদর্শক (এসআই) মো. আশরাফুল ইসলাম জানান, সোমবার (৯ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৮টার দিকে কাটাখালী থেকে যাত্রীবাহী ইজিবাইকটি টাউন নওয়াপাড়ার দিকে যাচ্ছিল। ঘটনাস্থলে পৌছালে একই দিক থেকে আসা পিকআপ ভ্যানটি পিছনে ধাকা দেয়। এতে ইজিবাইকে থাকা স্কুল শিক্ষিকাসহ তিনজন ঘটনাস্থলে নিহত হন। আহত দুইজনকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয়। পরে তাদের অবস্থা আশংকাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে একজন মানা যান।

কাটাখালী হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান বলেন, ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। আইনী প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হবে। তবে ঘটনার পর ঘাতক পিকআপ ভ্যানটি দ্রুত পালিয়ে গেছে।

রূপালী বাংলাদেশ

Link copied!