ঢাকা মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর, ২০২৪

মাদারীপুরে অজ্ঞাত রোগে একই স্কুলের ৭ ছাত্রী হাসপাতালে

মাদারীপুর প্রতিনিধি

প্রকাশিত: সেপ্টেম্বর ২৪, ২০২৪, ০৪:৪৬ এএম

মাদারীপুরে অজ্ঞাত রোগে একই স্কুলের ৭ ছাত্রী হাসপাতালে

ছবি: রূপালী বাংলাদেশ

মাদারীপুরে অজ্ঞাত রোগে আক্রান্ত রোগে আক্রান্ত হয়ে একই বিদ্যালয়ের ৭ ছাত্রী অসুস্থ হয়ে পড়েছে। তাদেরকে উদ্ধার করে ভর্তি করা হয়েছে জেলা সদর হাসপাতালে। রোববার দুপুর থেকে সোমবার দুপুর পর্যন্ত ২৪ ঘন্টায় সদর উপজেলার ছিলারচর ইউনিয়নের রঘুরামপুরে এ ঘটনা ঘটে। অসুস্থ সবাই রঘুরামপুরের এনতাজ উদ্দিন খান পাবলিক হাই স্কুলের ৯ম শ্রেণির শিক্ষার্থী। তারা হলো, শিলা, রূপা, রিয়া মনি, রিম্পা রায়, মহিমা আক্তার, লাবিবা ও তানিমা।

অসুস্থ শিক্ষার্থী ও তার পরিবারের সদস্যরা জানায়, এক সপ্তাহ আগে ওই বিদ্যালয়ের ৯ম শ্রেণির শিক্ষার্থী নীলা মনি শ্রেণিকক্ষে পাঠদান অবস্থায় অসুস্থ হয়ে পড়ে। তাকে মাদারীপুর ও রাজধানীয় ঢাকায় চিকিৎসা শেষে বাড়িতে নিয়ে আসা হয়। নীলা মনি বাড়িতে আসলে তাকে দেখতে রোববার সকালে ওই শির্ক্ষাথীর বাড়িতে যায় ৯ শ্রেণির বেশ কয়েকজন স্কুলছাত্রী। পরে দুপুরে নিজ নিজ বাড়িতে ফিরে আসলে একে একে অসুস্থ হয়ে পড়ে তারা। 

রোববার দুপুর থেকে সোমবার সকাল পর্যন্ত অজ্ঞান হয়ে ৯ম শ্রেণির ৭ শিক্ষার্থী অসুস্থ হয়। পরে গুরুতর অসুস্থ অবস্থায় তাদেরকে উদ্ধার করে ভর্তি করা হয় জেলা সদর হাসপাতালে।

স্বাস্থ্য বিভাগ জানিয়েছে, মানসিক আঘাত পেয়ে অজ্ঞান হয়ে শিক্ষার্থীরা হাসপাতালে ভর্তি হয়েছে। তাদের সুস্থ্য করতে দেয়া হয়েছে প্রয়োজনীয় চিকিৎসা।

আরবি/জেডআর

Link copied!