ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪

কক্সবাজারে যৌথবাহিনীর অভিযানে গ্রেপ্তার ৮

কক্সবাজার ব্যুরো

প্রকাশিত: সেপ্টেম্বর ৬, ২০২৪, ০৬:৪৩ পিএম

কক্সবাজারে যৌথবাহিনীর অভিযানে গ্রেপ্তার ৮

ছবি: রূপালী বাংলাদেশ

যৌথবাহিনী অভিযান চালিয়ে হত্যা মামলার আসামী আওয়ামী লীগ নেতা আবদুল মালেকসহ ৮ সন্ত্রাসী গ্রেফতার করা হয়েছে। এসময় উদ্ধার করা হয়েছে পরিমান অস্ত্র ও গোলাবারুদ। শুক্রবার ভোর থেকে সকাল ৭টা পর্যন্ত চলে যৌথ বাহিনীর এ অভিযান। 

গ্রেফতারকৃতরা হলেন, কক্সবাজার সদর উপজেলার পিএমখালী ইউনিয়নের মাইজপাড়া গ্রামের মৃত কবির আহম্মদের ছেলে আওয়ামী লীগ নেতা আবদুল মালেক, মৃত কবির আহমদের ছেলে কলিম উল্লাহ, মো. আলীর ছেলে মো. শাহীন, মাহামুদুল হকে ছেলে আবদুল হাই ও আবদুল আজিজ, মাহাবুব উল্লাহর ছেলে মিজানুর রহমান, শফি উল্লাহর ছেলে শরিফ লাদেন ও ফোরকান আহমদের ছেলে খোরশেদ আলম।

যৌথবাহিনীর অভিযানে গ্রেফতারকৃতদের সকাল ১১ টায় কক্সবাজার সদর মডেল থানায় সোপর্দ করা হয়েছে বলে জানিয়েছেন র‌্যাবের অধিনায়ক লেফটেনেন্ট কর্ণেল মো. সাজ্জাদ হোসেন। 

উদ্ধার হওয়া অস্ত্রের মধ্যে রয়েছে, দুটি এলজি, তিনটি একনলা বন্দুক, ম্যাগাজিন ৩টি, কার্তুজ ৩৯ রাউন্ড, ধারালো দা ৫টি, চাইনি কুড়াল ১টি, কিরিচ ২টি ও নাইন এমএম পিস্তল দুটি।

কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো. রকিবুজ্জামান জানান, সেনা বাহিনী, র‌্যাব, পুলিশ ও বিজিবি যৌথ বাহিনীর অভিযানে গ্রেফতারদের থানা আনা হয়েছে। উদ্ধার হওয়া অস্ত্রের উৎস জানতে এবং আর কারা কারা এর নেপথ্যে রয়েছে তাদের খুঁজে বের করার জন্য আদালতে রিমান্ডের আবেদন করা হবে।

রূপালী বাংলাদেশ

Link copied!