ঢাকা মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০২৪

পুলিশের ওপর হামলা করে আসামি ছিনতাই, অহত ৫

কয়রা (খুলনা) প্রতিনিধি

প্রকাশিত: অক্টোবর ২২, ২০২৪, ০৭:৩২ পিএম

পুলিশের ওপর হামলা করে আসামি ছিনতাই, অহত ৫

ছবি: রূপালী বাংলাদেশ

কয়রায় পুলিশের ওপর হামলা করে অপহরণ মামলার আসামি ছিনিয়ে নেওয়ার ঘটনা ঘটেছে। এতে ৩ পুলিশ কর্মকর্তা সহ ২ পুলিশ সদস্য আহত হয়েছে। 

আহতরা হলেন-কয়রা থানার এসআই সুজিত ঘোষ, এসআই প্রনয় মন্ডল, এএসআই আব্দুস সামাদ, কনস্টেবল আসাদুজ্জামান ও ঝর্ণা খাতুন। আহতরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে প্রাথমিক চিকিৎসা নিয়ে থানায় ফিরেছে।

পুলিশ সুত্রে জানা গেছে, সোমবার (২১ অক্টোবর) রাত ১০ টার দিকে কয়রা থানা পুলিশের একটি দল, কয়রা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের ৭৪/২৪নং একটি অপহরণ মামলার ওয়ারেন্টভুক্ত আসামিদের গ্রেপ্তারে অভিযান চালায়। এ সময়  উপজেলার আমাদি ইউনিয়নের কাটাখালি গ্রামের নওশের গাজীর ছেলে ওয়ারেন্টভুক্ত আসামি হারুনের বাড়িতে অভিযান চালিয়ে  তার বসতঘর থেকে তাকে আটক করে। আটক করে নিয়ে যাওয়ার সময় ১০/১৫ জনের একটি  সংঘবদ্ধদল পুলিশের ওপর হামলা করে আসামি হারুনকে ছিনিয়ে নেয়। ঐ মামলার অপর আসামি আম্বিয়া খাতুনকে পুলিশ আটক করতে সক্ষম হয়।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. রেজাউল করিম বলেন, আহত পুলিশ সদস্যরা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগ থেকে প্রাথমিক চিকিৎসা গ্রহন করে থানায় ফিরে গেছে।

কয়রা থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মো. শাহ আলম বলেন, এ ব্যাপারে ৯ জনের নাম উল্লেখ করে আরও কয়েকজনকে অজ্ঞনামা আসামী করে কয়রা থানায় মামলা দায়ের করা হয়েছে। আসামিদের ধরতে পুলিশ অভিযান অব্যাহত রয়েছে।

রূপালী বাংলাদেশ

Link copied!