ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪

কটিয়াদীতে বিএনপি নেতার ওপর আ.লীগের হামলা, আহত ২

নিউজ ডেস্ক

প্রকাশিত: সেপ্টেম্বর ১৫, ২০২৪, ০৯:৪৮ পিএম

কটিয়াদীতে বিএনপি নেতার ওপর আ.লীগের হামলা, আহত ২

ছবি: রূপালী বাংলাদেশ

কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলার মুমুরধিয়া ইউনিয়নের ধনকীপাড়া বাজারে বিএনপি নেতার ওপর আওয়ামী লীগের হামলায় আওলাদ হোসেন ও আব্দুল মান্নান নামে বিএনপির দুই নেতা গুরুতর আহত হয়েছেন। আহত আওলাদ হোসেন মুমুরদিয়া ইউনিয়ন যুবদলের সাংগঠনিক সম্পাদক ও আব্দুল মান্নান মুমুরদিয়া ৪নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক।

রোববার দুপুরে কটিয়াদী উপজেলা বিএনপির সভাপতি তোফাজ্জল হোসেন খাঁন দিলীপ ও সাধারন সম্পাদক আরিফুর রহমান কাঞ্চন ঘটনাস্থল পরিদর্শন
শেষে আওয়ামী লীগের সন্ত্রাসীদের শাস্তি দাবি করেন।

শনিবার রাতে উপজেলার মুমুরদিয়া ইউনিয়নের ধনকীপাড়া নতুন বাজার একটি চায়ের স্টলে এ হামলার ঘটনা ঘটেছে। তাদেরকে উদ্ধার করে প্রথমে কটিয়াদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে উন্নত চিকিৎসার জন্য কিশোরগঞ্জ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আওলাদ হোসেনের অবস্থা আশংকাজনক হওয়ায় রাতেই তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য স্থানান্তর করা হয়েছে।

জানা যায়, শনিবার সন্ধ্যার পর ধনকীপাড়া নতুন বাজারে একটি চায়ের স্টলে বিএনপি ও আওয়ামী লীগ নেতাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে আওয়ামী লীগ নেতা মুর্শিদ তার হাতে থাকা ধারালো অস্ত্র দিয়ে যুবদল নেতা আওলাদ হোসেনকে পিছন দিক দিয়ে শরীরে এলোপাথারী আঘাত করে গুরুতর জখম করে। তাকে উদ্ধার করতে আঃ মান্নান এগিয়ে গেলে তাকেও ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে মারাত্মক জখম করে। এ সময় অন্যান্য লোকজন এগিয়ে আসলে হামলাকারী যুবলীগ নেতা মুর্শিদ, তাজুল ইসলাম, মেসরি মিয়াসহ অন্যরা পালিয়ে যায়। ঘটনার পর অতিরিক্ত পুলিশ সুপার হোসেনপুর সার্কেল সুজন চন্দ্র সরকার, কটিয়াদী উপজেলা নির্বাহী অফিসার ওয়াহিদুজ্জামান, কটিয়াদী মডেল থানার কর্মকর্তা ও সেনাবাহিনীর সদস্যগণ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

কটিয়াদী মডেল থানার সাব ইন্সপেক্টর মোফাজ্জল হোসেন জানান, এ ঘটনায় কোন লিখিত অভিযোগ পাওয়া যায় নাই। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা
নেয়া হবে।

আরবি/জেডআর

Link copied!