ঢাকা রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০২৪
ফজলে হুদা বাবুল

কোন হিন্দু দেশ থেকে চলে যেতে চায়, আমার লাশের উপর দিয়ে যাবে

মো. মিঠু হাসান, বদলগাছী

প্রকাশিত: সেপ্টেম্বর ২২, ২০২৪, ০৯:২৯ পিএম

কোন হিন্দু দেশ থেকে চলে যেতে চায়, আমার লাশের উপর দিয়ে যাবে

ছবি: রূপালী বাংলাদেশ

নওগাঁর মহাদেবপুরে সহবস্থান করার লক্ষ্যে সনাতন ধর্মাবলম্বীদের সাথে মতবিনিময়, সম্প্রীতি ও শান্তি সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২১ সেপ্টেম্বর) সন্ধ্যায় বাংলাদেশ কৃষক দল হাতুড় ইউনিয়ন শাখার আয়োজনে গাহলী বাজারে এ সভা অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন কৃষক দলের হাতুড় ইউনিয়ন শাখার সভাপতি রবিউল ইসলাম। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয়তাবাদী কৃষক দলের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক ও বদলগাছী উপজেলা বিএনপির সভাপতি ফজলে হুদা বাবুল। 

সভায় প্রধান অথিতির বক্তব্যে জাতীয়তাবাদী কৃষক দলের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক ফজলে হুদা বাবুল বলেন, রাজনীতি কোন মুসলিম বা হিন্দুদের জন্য আলাদা নয়। রাজনীতি মানুষের জন্য। এ দেশটি স্বাধীন করেছেন মুসলিম, হিন্দু, বৈদ্ধ, খ্রীষ্ঠান সকলে মিলে। আমরা সবাই বাঙালি।  তাই সকলের অধিকার সমান। সকলের রাজনীতি করবার অধিকার আছে। আজকে এ সভায় আমি ঘোষণা দিতে চাই। যদি কোন হিন্দু এবং ক্ষুদ্র-নৃগোষ্ঠী রাজনৈতিক কারনে এ দেশ থেকে চলে যেতে চায়। তাহলে আমার লাশের উপর দিয়ে যেতে হবে।

তিনি আরো বলেন সামনে সনাতন ধর্মাবলম্বীদের শারদীয় দূর্গা উৎসব। আমার পক্ষ থেকে মহাদেবপুর-বদলগাছীর প্রতিটি মন্দির পাহারায় আমাদের দলীয় নেতাকর্মী উপস্থিত থাকবেন। ধর্ম যার যার,উৎসব সবার। এ উৎসব আমরা সবাই মিলে উপভোগ করবো।

এ সময় বক্তব্যে রাখেন জাতীয়তাবাদী কৃষক দলের মহাদেবপুর উপজেলা শাখার সভাপতি মামুনুর রশীদ মামুন, বাংলাদেশ পূজা উদযাপন কমিটির হাতুর ইউনিয়ন শাখার সভাপতি পরিমল চন্দ্র বর্মণ, কৃষক দলের হাতুর ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক তাইজুল ইসলাম প্রমুখ। এসময় দলীয় নেতৃবৃন্দসহ শত শত সনাতন ধর্মালম্বী এবং ক্ষুদ্র-নৃগোষ্ঠী বিভিন্ন শ্রেনী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

আরবি/জেডআর

Link copied!