ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪

বাগেরহাট প্রেস ক্লাবে হামলা ও ভাঙচুর

বাগেরহাট প্রতিনিধি

প্রকাশিত: আগস্ট ১৯, ২০২৪, ০৩:১২ এএম

বাগেরহাট প্রেস ক্লাবে হামলা ও ভাঙচুর

ছবি: রূপালী বাংলাদেশ

এবার বাগেরহাট প্রেস ক্লাব ভাঙচুরের ঘটনা ঘটেছে। রবিবার দুপুরে বাগেরহাট প্রেস ক্লাবে স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় করতে আসেন জেলা বিএনপির আহ্বায়ক এটিএম আকরাম হোসেন তালিমের নেতৃত্বে একটি প্রতিনিধি দল। এ সময় তার সাথে থাকা কর্মীরা প্রেসক্লাবে একটি কক্ষ ও করিডোরে থাকা কিছু প্রেস ক্লাবের নিজস্ব ছবি ভাঙচুর করে রাস্তায় ফেলে দেয়।
 

বাগেরহাট প্রেস ক্লাবের একাধিক সাংবাদিক জানান, রবিবার দুপুর ১টার দিকে বিএনপির নেতৃবৃন্দসহ শতাধিক লোকজন প্রেস ক্লাবে মতবিনিময় করতে আসেন জেলা বিএনপির আহবায়ক এটিএম আকরাম হোসেন তালিম ও সদস্য সচিব মোজাফফর রহমান আলম। এসময় প্রেস ক্লাব ভাবনের দোতালায় ঢুকে বিভিন্ন সময়ের তোলা সাংবাদিকদের নিজস্ব ছবি ভাংচুর শুরু করে। তারা প্রেস ক্লাব ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপনের ছবি, উদ্বোধন, বিদেশ সফর ও অনুদান প্রদানকারীদের ছবি ও সভাপতি-সম্পাদকের নাম ফলক ভাঙচুর করে রাস্তায় ফেলে দেয়। বিষয়টি নিয়ে সাংবাদিকরা প্রতিবাদও জানান। তারা জেলা বিএনপির আহবায়কের কাছে বিএনপির ওইসব নেতাকর্মীদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহনের দাবী জানান। 

এসময় জেলা বিএনপির আহবায়ক এটিএম আকরাম হোসেন তালিম সাংবাদিকদের কাছে এ ঘটনার জন্য দুঃখ প্রকাশ করেন। এঘটনার পর বাগেরহাটে কর্মরত সাংবাদিকরা নিরাপত্তাহীনতায় ভূগছেন বলেও জানান সাংবাদিকরা। 

আরবি/জেডআর

Link copied!