ঢাকা বৃহস্পতিবার, ১২ সেপ্টেম্বর, ২০২৪

জমি বিক্রি করে ফেরার পথে হামলা, ছিনিয়ে নিল টাকা

বাঁশখালী (চট্রগ্রাম) প্রতিনিধি

প্রকাশিত: আগস্ট ২১, ২০২৪, ০৯:৪৫ পিএম

জমি বিক্রি করে ফেরার পথে হামলা, ছিনিয়ে নিল টাকা

ছবি: রূপালী বাংলাদেশ

চট্টগ্রাম: চট্টগ্রামের বাঁশখালী উপজেলার ছনুয়া এলাকার পশ্চিম খুদুকখালীতে জমি বিক্রির বয়নামা টাকা নিয়ে বাসায় ফিরার পথে হামলা চালিয়ে নগদ সাড়ে ৩ লাখ টাকা ছিনিয়ে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে।

জানা যায়, ছনুয়া এলাকার পশ্চিম খুদুকখালী ৮ নং ওয়ার্ডের দরব আলী সিকদার পাড়ার নছরত আলীর পুত্র আব্দুল গফফার (৭০) বুধবার (২১ আগস্ট) বিকাল ৫ টার দিকে জমি বিক্রির বয়নামা টাকা নিয়ে নিজ বাড়িতে ফিরে যাওয়ার পথে একদল সন্ত্রাসীরা তাকে পথরোধ করে হামলা চালিয়ে নগদ সাড়ে ৩ লক্ষ টাকা নিয়ে যায়।  

এ সময় তার আত্মচিৎকার শুনে পরিবারের অন্যান্য সদস্যরা এগিয়ে আসলে তাদের উপর ও হামলা চালায় সন্ত্রাসীরা। এতে সন্ত্রাসীদের হামলায় তার স্ত্রী মোরশিদা বেগম (৫৩), পুত্র মো. ইউসুফ (৩৬), মো. আবদুর রহমান (২৭), তৌফিকা বেগম (২৭) সহ অন্তত ৭ জন আহত হয়েছে।  আহতদের কে স্থানীয়রা উদ্ধার করে বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে আব্দুল গফফার ও তার স্ত্রী মোরশিদা বেগমের অবস্থা গুরুত্বর হওয়ায় তাদের কে চট্টগ্রাম চমেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে দায়িত্বরত চিকিৎসক ডাক্তার হামিদা আক্তার বলেন, ছনুয়ার এলাকায় মারামারি ঘটনায় ৫ জনকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। এদের মধ্যে ২ জনের অবস্থা আশংকা জনক হওয়ায় তাদের কে চট্টগ্রাম চমেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে।  

এবিষয়ে বাঁশখালী থানার অফিসার ইনচার্জ ওসি (তদন্ত) সুধাংশু শেখর হাওলাদার বলেন, মারামারির ঘটনায় বেশ কয়েক জন আহত হয়েছে শুনেছি, তবে লিখিত কোন অভিযোগ হাতে পাইনি। অভিযোগ পেলে তদন্ত পূর্বক আইনানুগ ব্যবস্থা নেব।

আরবি/জেডআর

Link copied!